চাটমোহরে মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেল কিশোরের

ডেইলি ভিশন টুয়েন্টিফোর অনলাইন ডেস্ক

প্রকাশিত: ৯:২৭ অপরাহ্ণ, এপ্রিল ২৬, ২০২১

চাটমোহর প্রতিনিধি
পাবনার চাটমোহর উপজেলার ছাইকোলায় বাইসাইকেল নিয়ে বাড়ি ফেরার সময় বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের ধাক্কায় মারুফ হোসেন (১২) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে। নিহত মারুফ উপজেলার ছাইকোলা ইউনিয়নের সবুজপাড়া গ্রামের জাইদুল ইসলামের ছেলে।
রোববার (২৫ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার ছাইকোলা সবুজপাড়া নামক স্থানে দুর্ঘটনাটি ঘটে। এসময় মোটরসাইকেল চালক আসিফ হোসেনকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয়া জানায়,রোববার সন্ধ্যায় দিকে কিশোর মারুফ বাজার থেকে বাইসাইকেল চালিয়ে বাড়ি ফিরছিল। এমন সময় একটি দ্রুতগতির মোটরসাইকেল তাকে ধাক্কা দিলে বাইসাইকেলসহ মারুফ ছিটকে রাস্তার পাশে খাদে পড়ে গিয়ে ঘটনাস্থলেই মারা যায়।এসময় মোটরসাইকেল চালকআসিফও গুরুতর আহত হয়।
স্থানীয়রা মোটরসাইকেল চালক আসিফকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হলে তাকে পাবনা ও পরে আশংকাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সত্যতা নিশ্চিত করে চাটমোহর থানার ওসি আমিনুল ইসলাম জানান,দুর্ঘটনার খবর জানার পরেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।