চাটমোহরে গৃহবধূকে ধর্ষনের অভিযোগে দুইজন গ্রেফতার

ডেইলি ভিশন টুয়েন্টিফোর অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১১:০৪ পূর্বাহ্ণ, এপ্রিল ১২, ২০২১

চাটমোহর প্রতিনিধি
পাবনার চাটমোহর উপজেলার বিলচলন ইউনিয়নের বোঁথর ফকিরপাড়া গ্রামে এক গৃহবধূ (২৬) ধর্ষনের শিকার হয়েছেন। ঘটনাটি ঘটেছে শনিবার (১০ এপ্রিল) দিবাগত রাত সাড়ে ৮টার দিকে। এ ঘটনায় ওই গৃহবধূর স্বামী থানায় মামলা দায়ের করেছেন। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত দুই ধর্ষককে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলো একই ইউনিয়নের দোলং গ্রামের আঃ মজিদের ছেলে আতিকুর রহমান আতিক (২৬) ও ফজর আলীর ছেলে আঃ হালিম (৩৯)।
অভিযোগ সূত্রে জানা গেছে,বোঁথর ফকিরপাড়া গ্রামের আসলাম উদ্দিনের স্ত্রী শনিবার রাত সাড়ে ৮টার দিকে প্রকৃতির ডাকে ঘরের বাইরে বের হন। এসময় বাড়ির পাশে ওঁত পেতে থাকা আতিক ও আঃ হালিম তাকে মুথ চেপে ধরে পালাক্রমে ধর্ষন করে। এক পর্যায়ে ওই গৃহবধূর চিৎকারে তার স্বামী ও প্রতিবেশীরা বেরিয়ে আসে। ধাওয়া করে দুইজনকে আটক করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত দুই জনকে গ্রেফতার করে। এ ব্যাপারে রবিবার (১১ এপ্রিল) ধর্ষনের শিকার ওই গ্রহবধূর স্বামী মজিবর রহমানের ছেলে আসলাম উদ্দিন চাটমোহর থানায় একটি ধর্ষন মামলা করেন। মামলা নং ১৩।
চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মো. আমিনুল ইসলাম জানান,এ ব্যাপারে মামলা হয়েছে। ধর্ষিতার ডাক্তারী পরীক্ষার জন্য রবিবার পাবনা পাঠানো হয়। ঘটনার সাথে জড়িত অভিযোগে ২জনকে গ্রেফতার করা হয়েছে।