চাটমোহরে দুই নারীর আত্মহত্যা

ডেইলি ভিশন টুয়েন্টিফোর অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১২:৩৩ অপরাহ্ণ, এপ্রিল ১১, ২০২১

চাটমোহর প্রতিনিধি
পাবনার চাটমোহরে শনিবার (১০ এপ্রিল) গলায় ফাঁস নিয়ে ও কীটনাশক বিষপানে আত্মহত্যা করেছে দুই নারী। এরা হলেন উপজেলার নিমাইচড়া ইউনিয়নের চিনাভাতকুর গ্রামের বিষ্ণু হলদারের স্ত্রী আলো রানী হলদার (৪৮) ও মূলগ্রাম ইউনিয়নের শাহপুর গ্রামের আনোয়ার হোসেনের স্ত্রী সেলিনা বেগম (৬০)।
জানা গেছে,মেয়ে জামাই স্বপন সাহা অন্যের স্ত্রীকে ভাগিয়ে নিয়ে বিয়ে করায় ক্ষোভে-দুঃখে আলো রানী হলদার শনিবার সকালে সবার অগোচরে নিজ শোবার ঘরের ডাবের সাথে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা মর্গে পাঠিয়েছে। নিমাইচড়া ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান খোকন আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করে জানান,আলো রানী হলদারের মেয়ে জামাই পাশের মির্জাপুর গ্রামের এক ঘরবধূকে ভাগিয়ে নিয়ে বিয়ে করে। যদিও নানা কারণে তাকে ঘরে তুলতে পারেনি। এই দুঃখে আলো রানী আত্মহত্যা করেছে। চেয়ারম্যান জানান,স্বপন আজকে প্রতিশ্রুতি দিয়েছে ২য় স্ত্রীকে ডিভোর্স করবে।
এদিকে মুলগ্রাম ইউনিয়নের শাহপুর গ্রামের আনোয়ার হোসেনের স্ত্রী সেলিনা বেগম ছেলের বউয়ের সাথে ঝগড়ার সূত্র ধরে শুক্রবার কীটনাশক বিষপান করেন। তাকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় শনিবার তার মৃত্যু ঘটে।
চাটমোহর থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম জানান,দুইটি আত্মহত্যার বিষয়ে থানায় ইউডি মামলা হয়েছে।