চাটমোহরে লকডাউনের কোন প্রভাব পড়েনি, সবই স্বাভাবিক

ডেইলি ভিশন টুয়েন্টিফোর অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১০:০৪ অপরাহ্ণ, এপ্রিল ৭, ২০২১

চাটমোহর প্রতিনিধি
লকডাউনের ৩য় দিনে পাবনার চাটমোহরে লকডাউনের কোন প্রভাব পরেনি। স্বাভাবিক চলাচল করছে লোকাল রুটের সকল গণপরিবহনসহ সিএনজি,অটোরিক্সা,অটোবোরাক,নসিমন,করিমন। কিছু দোকান পাট বন্ধ থাকলেও শহরের ছোট ছোট দোকান,চাস্টল এবং অধিকাংশ ব্যবসা প্রতিষ্ঠান খোলা রেখেছেন ব্যবসায়ীরা। শহর জুড়ে ছিল আগের মতই যানজট। শহর এবং বাজার গুলোতে সাধারন মানুষের উপচেপড়া ভীড় ছিল লকডাউনের ৩ দিনেও। বুধবার পৌরসভার নতুন হাটে ছিল হাজার হাজার লোকের সমাগম। নতুন বাজার ও পুরাতন বাজার ছাড়াও উপজেলার অন্যান্য বাজারের কাঁচাবাজার ও অন্যান্য দোকান যথারীতি খোলা ছিল। মঙ্গলবার সন্ধ্যার পর থেকে রাত ১০টা পর্যন্ত অসংখ্য মানুষ চলাচল করেছে রাস্তাঘাটে। কোন স্বাস্থ্যবিধি মানার বালাই ছিল না। সন্ধ্যা ৬টার পর ঘরের বাইরে বের হওয়ার উপর বিধিনিষেধ থ্কালেও,কেউ তা মানছেন না।
সরকারের করোনা পরিস্থিতি স্বাভাবিক করার জন্য স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য এক সপ্তাহের জন্য লকডাউন ঘোষনা করা হয়েছে। এ বিষয়ে জেলা ও উপজেলা প্রশাসন থেকে সবাইকে তা মেনে চলার অনুরোধ করে মাইকিং করেছে। লকডাউন মানতে আহবান জানানো হয়েছে।
করোনা পরিস্থিতি নিয়ে কথা বলেন চাটমোহর থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম। তিনি বলেন,আমরা সবাইকে বোঝাচ্ছি। সচেতন করছি। করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ করছি। তারপরও সবাই বাইরে বের হচ্ছে। এখন আইন প্রয়োগ করা হবে বলে জানান তিনি।