বিনম্র শ্রদ্ধায় ঈশ্বরদীতে জাতীয় শোক দিবস পালিত

ডেইলি ভিশন টুয়েন্টিফোর অনলাইন ডেস্ক

প্রকাশিত: ৯:৫৪ পূর্বাহ্ণ, আগস্ট ১৫, ২০২২

বিনম্র শ্রদ্ধা ও যথাযোগ্য মর্যাদার মধ্য দিয়ে ঈশ্বরদীতে স্বাধীনতার স্থপতি, মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

দিবসটি পালন উপলক্ষ্যে সোমবার (১৫ আগস্ট) সকালে ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগ দিন ব্যাপী নানা কর্মসূচির আয়োজন করে। সকালে ৮ টায় দলীয় কার্যালয়ের সামনে জাতীয়, দলীয় ও শোক পতাকা উত্তোলনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সুচনা করা হয়। পরে জাতির পিতার প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ এবং রক্তের গ্রুপ নির্ণয় ও ব্লাড সুগার পরীক্ষা কর্মসূচির উদ্বোধন করা হয়।

Dailyvision24.com

পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস প্রধান অতিথি ছিলেন। সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ রশীদুল্লাহ, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না মন্ডল, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহীদুজ্জামান নাসিম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আবুল কালাম আজাদ মিন্টু, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল খালেক, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র ইছহাক আলী মালিথা, যুগ্ন সম্পাদক ও ভাইস চেয়াারম্যান আব্দুস সালাম খান, জেলা আওয়ামীলীগের সাবেক উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার সৈয়দ আলী জিরু, সাংগাঠনিক সম্পাদক শফিউল আলম বিশ্বাস, জেলা আওয়ামীলীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদক মাহজাবিন শিরিন পিয়া, জাতীয় শ্রমিক লীগের জাহাঙ্গির হোসেন, স্বেচ্ছাসেবক লীগের মাসুদ রানা, সজিব মালিথা, উপজেলা যুবলীগের সভাপতি শিরহান শরীফ তমাল, যুবলীগ নেতা তৌহিদুজ্জামান দোলন বিশ্বাস, পৌর যুবলীগের সভাপতি আলাউদ্দীন বিপ্লব, ছাত্রলীগের সভাপতি মল্লিক মিলন মাহমুদ তন্ময়সহ আওয়ামীলীগ, মহিলা আওয়ামী লীগ, শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতা-কর্মী এসময় উপস্থিত ছিলেন। সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও সাবেক ভিপি মুরাদ মালিথা।

মুক্তিযোদ্ধা সংসদ, ঈশ্বরদী প্রেসক্লাব, সাহিত্য-সংস্কৃতি পরিষদ, আইনজীবী পরিষদ, সঙ্গীত, ক্রীড়া ও নাট্যচর্চা প্রতিষ্ঠান, বঙ্গবন্ধু সৈনিক ক্লাব, ঈশ্বরদী মহিলা কলেজসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক প্রতিষ্ঠানের তে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করা হয়।