ঈশ্বরদীতে স্বর্ণের দোকানে ভয়াবহ অগ্নিকান্ড

ডেইলি ভিশন টুয়েন্টিফোর অনলাইন ডেস্ক

প্রকাশিত: ৩:৫৩ অপরাহ্ণ, আগস্ট ৮, ২০২২

ঈশ্বরদীতে স্বর্ণের দোকানে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। সোমবার (৮ আগস্ট) দুপুর দেড়টার দিকে শহরের স্বর্ণপট্টিতে ‘রত্না জুয়েলার্সে’ মিনি গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ থেকে অগ্নিকান্ডের সূত্রপাত ঘটে। মূহুেের্তই আগুন ছড়িয়ে পড়লে দোকানের আসবাবপত্র ও মালামাল পুড়ে ছাই হয়ে যায়। এঘটনায় মালিক উজ্জল কর্মকার আহত হয়েছেন।

Dailyvision24.com

প্রত্যক্ষদর্শীর বিবরণে জানা যায়, রত্না জুয়েলার্সের মালিক উজ্জল কর্মকার নিজেই মিনি গ্যাস সিলিন্ডার দিয়ে অলংকার ঝালাইয়ের কাজ করছিলেন। এসময় আকস্মিকভাবে গ্যাস সিলিন্ডার বিকট শব্দে বিস্ফোরিত হয়। বিস্ফোরণে উজ্জলের মূখ ও হাতের এক পাশ ঝলসে যায়। আগুন মূহুেের্তই দোকানের সর্বত্র এবং বাহিরের কিছু অংশে ছড়িয়ে পড়ে। আশেপাশের দোকানদাররা এসময় ভীত সন্ত্রস্থ হয়ে ছোটাছুটি করতে থাকে। ওই এলাকার দোকানপাট নিমেষেই বন্ধ হয়ে যায়। ঈশ্বরদী ফায়ার সার্ভিসের লোকজন প্রায় ৩০ মিনিট প্রচেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এরইমধ্যে দোকানের আসবাবপত্র ও সকর মালামাল পুড়ে ছাই হয়ে যায়। তবে পাশের দোকানের বিদ্যুতের মিটার ছাড়া আর কোন ক্ষতি হয়নি।

ফায়ার সার্ভিসের পরিদর্শক অপূ কুমার মন্ডল মিনি গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ থেকে অগ্নিকান্ডের সূত্রপাত জানিয়ে বলেন, এই মূহুর্তে ক্ষতির পরিমাণ নিরুপণ করা সম্ভব হয়নি। মালিক উজ্জল কর্মকার হাসপাতালে চিকিৎসাধীন। তদন্ত সাপেক্ষে ক্ষতির পরিমাণ নিরূপণ করা যাবে।