ঈশ্বরদীর দাদাপুর মাধ্যমিক বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

ডেইলি ভিশন টুয়েন্টিফোর অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১২:৪০ অপরাহ্ণ, জুন ১৭, ২০২২
‘যেতে নাহি দিব হায়,তবু যেতে দিতে হয়,তবুও চলে যায়,কবির এ ভাষা কে বুকে ধারণ করে’
ঈশ্বরদী উপজেলার দাদাপুর মাধ্যমিক বিদ্যালয়ের ২০২২ সালের এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বৃহপতিবার (১৬ জুন) সকাল ১১টায় অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রধান শিক্ষক খালেদা আক্তার এর সভাপতিত্বে  অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঈশ্বরদী উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার শিউলি আহম্মেদ।
এসময় বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোস্তাফিজুর রহমান সেলিম ও দৈয়তা খাতুন এর যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য জিয়াউল ইসলাম।
 উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার শিউলি আহম্মেদ শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, আজকের বিদায় অনুষ্ঠান মূলত বিদায় নয়, এটা তোমাদের শিক্ষা ক্ষেত্রের একটি ধাপ অতিক্রম মাত্র। এখান থেকে তোমরা এস এস সি সম্পন্য করে বিভিন্ন সনামধন্য কলেজে অধ্যায়ন করবে এবং আরো উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও জাতির কল্যানে কাজ করবে। তবেই তোমাদের শিক্ষা অর্জনের সফলতা পাবে।
তিনি আরো বলেন, শুধু শিক্ষার সার্টিফিকেট অর্জনই নয়, বরং জ্ঞ্যান ও গুনের সমৃদ্ধিতে নিজেকে আলোকিত মানুষ হিসেবে গড়ে তোলাই হচ্ছে শিক্ষার মূল আদর্শ। তাই নিজেকে আলোকিত ও ভালো মানুষ হিসেবে প্রতিষ্ঠিত হতে হবে।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিক্ষার্থীদের উজ্জল ভবিষ্যত ও সফলতা কামনা করে বলেন, আমাদের মূল লক্ষ্য হচ্ছে প্রত্যেককেই আদর্শ ও সু-নাগরীক হিসেবে গড়ে তোলা। তাই আমি বিশ্বাস করি আগামীতে তোমরা সর্বোচ্চ সফতলা অর্জন করে এবং আলোকিত মানুষ হয়ে এই বিদ্যালয়ের সুনাম ও ঐতিহ্য ধরে রাখবে।
অনুষ্ঠান শেষে বিদায়ী শিক্ষার্থীদের মঙ্গল কামনা করে মোনাজাত পরিচালনা করেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোহাম্মাদ রবিউল ইসলাম।এ সময় প্রতিষ্ঠানের সকল শিক্ষক-শিক্ষিকা এবং শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।