ঈশ্বরদী ঠাকুরবাড়িতে মহানামযজ্ঞ অনুষ্ঠিত

ডেইলি ভিশন টুয়েন্টিফোর অনলাইন ডেস্ক

প্রকাশিত: ৯:৫৬ অপরাহ্ণ, জুন ৩, ২০২২

ঈশ্বরদীর ঐতিহ্যবাহী ঠাকুরবাড়ি সত্য নারায়ণ বিগ্রহ মন্দিরে ৩২ প্রহরব্যাপী নামযজ্ঞ এবং ১৬ প্রহরব্যাপী লীলা কির্তন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৩ জুন) মহাপ্রভুর ভোগের মধ্য দিয়ে হিন্দু সম্প্রদায়ের মহানামযজ্ঞ অনুষ্ঠান শেষ হয়। অনুষ্ঠানে প্রতিদিনই হাজার হাজার ভক্তদের প্রসাদ সেবার ব্যবস্থা করা হয়। ঈশ্রবদী বারোয়ারী হিন্দু সম্প্রদায় এই অনুষ্ঠানের আয়োজন করে।

Dailyvision24.com

২৮ মে থেকে ৩১ মে পর্যন্ত নাম কীর্তন পরিবেশন করেন নিত্যানন্দ গৌরাঙ্গ সম্প্রদায়, নব নিত্যানন্দ সম্প্রদায়, শিব শংকর সম্প্রদায়, গৌর মাধুরী সম্প্রদায়, ভাগ্যশ্রী সম্প্রদায় ও আদি রামকৃষ্ণ সম্প্রদায়। ১ ও ২ জুন লীলা কীর্তন পরিবশেন করেন শেফালী সরকার, সুরঞ্জন কুমার সরকার (শুভ), সুকৃতি রাণী মোহন্ত ও অঞ্জনা দাসী।

মহানামযজ্ঞ অনুষ্ঠানে পাবনা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নূরুজ্জামান বিশ্বাস, ঈশ্বরদী পৌরসভার মেয়র ইসাহক আলী মালিথা, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আবুল কালাম আজাদ মিন্টু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, পাবনা জেলা আওয়ামীলীগের সাবেক নেতা ব্যরিষ্টার সৈয়দ আলী জিরু, বঙ্গবন্ধু পরিষদের কেন্দ্রীয় নেতা জালাল উদ্দিন তুহিন, জেলা পরিষদের সাবেক সদস্য শফিউল আলম বিশ্বাস প্রমূখ নের্তৃবৃন্দ উপস্থিত হয়ে হিন্দু সম্প্রদায়কে সম্প্রিতির বন্ধনে আবদ্ধ করেন।