ঈশ্বরদী ২৫শে মে, ২০২২ খ্রিস্টাব্দ । ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | [gtranslate]

জরিমানা আদায়

ঈশ্বরদীতে ব্যবসায়ীর গুদামে ১৮ হাজার লিটার ভোজ্য তেল মজুদ

ডেইলি ভিশন টুয়েন্টিফোর অনলাইন ডেস্ক

প্রকাশিত: মে ১০, ২০২২

ঈশ্বরদী বাজারের শ্যামল স্টোরের গুদামে অভিযান চালিয়ে ১০ হাজার লিটার খোলা (লুজ) ড্রামজাত সোয়াবিন তেল, এক হাজার ২৪৪ লিটার বোতলজাত এবং ৭ হাজার লিটার সরিষার মজুত তেল উদ্ধার করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরণ অধিদপ্তর। ঈদের আগে থেকে এসব ভোজ্য তেল সংগ্রহ করে নিজের গুদামে অবৈধভাবে মজুত করেছিলেন শ্যামল স্টোরের মালিক শ্যামল চন্দ্র পাল। মঙ্গলবার (১০ মে) বেলা ১২টায় শহরের নূরমহল্লা মাতৃমন্দিরের সামনে ওই ব্রবসায়ীর গুদামে অভিযান পরিচালনা করেন সহকারী পরিচালক জহিুরুল ইসলাম।

Dailyvision24.com

এসময় তিনি ২০ হাজার টাকা জরিমানা ও বোতলজাত তেল জনসম্মুখে ঈদের পূর্বের (বোতরের গায়ের দামে) ক্রেতাদের কাছে বিক্রি করার নির্দেশ দেয়া হয়। এছাড়াও দ্রুততম সময়ের মধ্যে ড্রামজাত খোলা সোয়াবিন বিক্রি করতে বলা হয়েছে। অভিযানে ঈশ্বরদীর নিরাপদ খাদ্য সংস্থার পরিদর্শক ও ভোক্তা অধিকারের প্রসিকিউটর সানোয়ার রহমানসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

অভিযান পরিচালনাকারীদের উপস্থিতিতে লাইনে দাঁড় করিয়ে সাধারণ ভোক্তাদের মধ্যে বোতলজাত সোয়াবিন ঈদের পূর্বের দামে বিক্রি করে দেওয়া হয়। ক্রেতা ও সাধারণ মানুষ বোতলের গায়ের দামে তেল কিনতে পেরে খুশি। ক্রেতা মহসীন ও রাসেল জানান, শ্যামল পালের মতো ঈশ^রদীতে আরও কয়েকজন তেল মজুদদার রয়েছে। তাদের বিরুদ্ধেও অভিযান পরিচালনার দাবি জানান।

  • এই বিভাগের সর্বশেষ

    error: Content is protected !!
    AllEscort