ঈদুল ফিতরে বাংলাদেশ বিরোধী ষড়যন্ত্র নস্যাতের আহব্বান

ডেইলি ভিশন টুয়েন্টিফোর অনলাইন ডেস্ক

প্রকাশিত: ২:২৩ অপরাহ্ণ, মে ৩, ২০২২

 

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে পাবনা-৪ আসনের সর্বস্তরের জনগণকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ হতে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নূরুজ্জামান বিশ্বাস। তিনি মহান আল্লাহ পাকের উদ্দেশ্যে বলেন, আল্লাহ তুমি জানো কোন্ অপশক্তি বাংলাদেশ বিরোধী ষড়যন্ত্র করার পরিকল্পনা করছে। তুমি তাদের এ ষড়যন্ত্র নস্যাৎ করে দাও।  

মঙ্গলবার সকালে ঈদের জামাত শেষে বাসভবনে এমপি বিশ্বাস আরও বলেন, পবিত্র ঈদুল ফিতর উপলে পাবনা-৪ আসনের সর্বস্তরের জনগণ ও আওয়ামী লীগ, যুবলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগ নেতা-কর্মীদেরকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে জানাই পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা, ঈদ মোবারক। পবিত্র ঈদুল ফিতর সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ ও শান্তি।
তিনি বলেন, রমজানের দীর্ঘ একমাস সিয়াম সাধনার পর মহান আল্লাহ রাব্বুল আলামিনের পক্ষ থেকে নেক বান্দাদের জন্য ঈদুল ফিতর হলো পুরস্কার। পবিত্র ঈদুল ফিতর আমাদের ধনী-দরিদ্রের ভেদাভেদ ভুলে সব মানুষকে এক কাতারে দাঁড়ানোর শিক্ষা দেয়।
তিনি আরও বলেন, সামর্থ্যবানদের উচিত অসহায়-গরীবদের পাশে দাঁড়ানো, তাদের যথাসাধ্য সাহায্য করা। যাতে তারাও আনন্দ-উল্লাসের সঙ্গে ঈদ উদযাপন করতে পারে।
এসময় তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তার পরিবার, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সর্বস্তরের মানুষকে দোয়া কামনার আহব্বান জানান।