ঈশ্বরদী ৭ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ । ২৩শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | বাংলা English

ঈদ উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর ঘর উপহার পেলেন ঈশ্বরদী ৬০ পরিবার

ডেইলি ভিশন টুয়েন্টিফোর অনলাইন ডেস্ক

প্রকাশিত: এপ্রিল ২৬, ২০২২

মুজিববর্ষ উপলক্ষ্যে আশ্রয়ন প্রকল্প-২ এর আওতায় তৃতীয় ধাপে ঈশ্বরদীতে ৬০টি গৃহহীন ও ভূমিহীন পরিবারকে ঈদে ঘর উপহার দেওয়া হয়েছে। মঙ্গলবার (২৬ এপ্রিল) প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে ২ লাখ ৫৯ হাজার ৫০০ শত টাকা মূল্যের আধা-পাকা এই ঘর উপহার কার‌্যক্রমের উদ্বোধন করেন। ঈশ্বরদীর মুলাডুলি ইউনিয়নের বহরপুর আশ্রয়ন প্রকল্পে এই ঘর দেয়া হলো।

Dailyvision24.com

ঈশ্বরদী উপজেলা পরিষদ মিলনায়তনে ঘর হস্তান্তর অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার পি এম ইমরুল কায়েস। পাবনা-৪ আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আলহাজ্ব নূরুজ্জামান বিশ্বাস, পাবনার জেলা প্রশাসক রাসেল বিশ্বাস, উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস, পৌর মেয়র ইসাহক আলী মালিথা, ভাইস চেয়ারম্যান আব্দুস সালাস খান, আতিয়া ফেরদৌস কাকলি, সহকারি কমিশনার (ভূমি) প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা টি এম রাসকিন আহমেদ, তৌহিদুল ইসলাম প্রিন্সসহ মুক্তিযোদ্ধা, সরকারি কর্মকর্তা, সাংবাদিক ও সুধিজন এসময় উপস্থিত ছিলেন।

এসময় এমপি নূরুজ্জামান বিশ্বাস বলেন, এটি পৃথিবীর সর্ববৃহৎ ও একমাত্র প্রকল্প যাতে একসঙ্গে এত পরিবারের জীবনমান উন্নয়ন করা হয়েছে । ভিটেমাটির পাশাপাশি হচ্ছে কর্মসংস্থান । সমাজের মূলস্রোতের সঙ্গে চলে আসছে পিছিয়ে পড়া একটি বড় জনগোষ্ঠী ।

ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা পি. এম ইমরুল কায়েস বলেন, অধিক টেকসই ও দুর্যোগ সহনীয় ঘর নির্মান এরইমধ্যে শেষ হয়েছে । রঙিন টিনশেডের প্রতিটি একক ঘরে ইটের দেওয়াল কংক্রিটের মেঝে এবং টিনের ছাউনি দিয়ে তৈরি দুটি করে শোবার ঘর, একটি রান্না ঘর, টয়লেট এবং সামনে খোলা বারান্দা রয়েছে।

  • এই বিভাগের সর্বশেষ

    error: Content is protected !!
    AllEscort