স্বাধীনতা দিবসে ঈশ্বরদীতে যুবলীগ-ছাত্রলীগের বর্ণাঢ্য র‌্যালি ও পথসভা

ডেইলি ভিশন টুয়েন্টিফোর অনলাইন ডেস্ক

প্রকাশিত: ৪:০২ অপরাহ্ণ, মার্চ ২৬, ২০২২

মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষ্যে ঈশ্বরদীতে যুবলীগ-ছাত্রলীগের বর্ণাঢ্য ও বিশাল র‌্যালি এবং পথসভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৬ মার্চ) দুপুরে শহরের পোষ্টঅফিস মোড় হতে এই বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালির নেতৃত্ব দেন আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপ-কমিটির সদস্য এবং প্রয়াত সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফের পুত্র সাকিবুর রহমান শরীফ কনক।

Dailyvision24.com
র‌্যালিতে তৃণমূল পর্যায়ের যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা অংশগ্রহন করেন। র‌্যালি শহর প্রদক্ষিণ শেষে শহরের ১ নম্বর গেট এলাকায় পথসভা অনুষ্ঠিত হয়। এসময় আওয়ামী লীগ নেতা কনক শরীফ বিএনপি’র কেন্দ্রীয় নেতা হাবিবুর রহমান হাবিবের কটুক্তিপূর্ণ বক্তব্যের তীব্র সমালোচনা করেন। তিনি বলেন, মানবতার মা জননেত্রী শেখ হাসিনা এই হাবিবকে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি বানিয়েছিল। বেইমান ও নষ্ট হাবিব নেত্রীর হাত ধরে রাজনীতি শিখে ধৃষ্ঠতাপূর্ণ ভাবে ঈশ্বরদীতে বক্তব্য রেখেছে। এরআগে কুরুচিপূর্ণ বক্তব্যের জন্য এই হাবিবকে ঈশ্বরদীতে অবাঞ্চিত করা হয়েছিল। প্রয়োজনে ঈশ্বরদীর সর্বস্তরের মানুষ হাবিবকে আর ঈশ্বরদীর মাটিতে কোনদিন পা রাখতে দিবে না।

Dailyvision24.com

পথসভায় সভাপতিত্ব করেন যুবলীগ সভাপতি শিরহান শরীফ তমাল। সঞ্চালনা করেন ছাত্রলীগ সভাপতি রাকিবুল হাসান রনি। বক্তব্য রাখেন, পাবনা জেলা আওয়ামী লীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদক মাহজেবিন শিরিণ পিয়া, পৌর যুবলীগের সভাপতি আলাউদ্দিন বিপ্লব, সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম লিটন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুমন দাস প্রমূখ।

এরআগে সকালে ছাত্রলীগ অফিসে পতাকা উত্তোলন করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র আবুল কালাম আজাদ মিন্টু।