বিনম্র শ্রদ্ধা ও ভালবাসায় ঈশ্বরদীতে জাতির পিতার জন্মবার্ষিকী পালন

ডেইলি ভিশন টুয়েন্টিফোর অনলাইন ডেস্ক

প্রকাশিত: ৮:৫০ পূর্বাহ্ণ, মার্চ ১৭, ২০২২

বিনম্র শ্রদ্ধা ও ভালবাসায় ঈশ্বরদীতে আওয়ামী লীগ ও অংগ সংগঠনের পক্ষ থেকে জাতির পিতার ১০২তম জন্মবার্ষিকী পালন করা হয়েছে। বৃহস্পতিবার (১৭ মার্চ ) সকাল সাতটায় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিবসটির সূচনা হয়।

পরে পাবনা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ নূরুজ্জামান বিশ্বাসের নের্তৃত্বে দলীয় ও অংগ সংগঠনের নেতা-কর্মীরা পার্টি অফিসে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধাভরে পুষ্পস্তবক অর্পণ করা হয়। সকাল ১০টায় বেলুন উত্তোলন এবং সন্ধ্যায় কেক কাটার আয়োজন করা হয়।

উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা নায়েব আলী বিশ্বাস, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ রশীদুল্লাহ, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না মন্ডল, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টু, পৌর শাখার সাধারণ সম্পাদক ও পৌর মেয়র ইসাহক আলী মালিথা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, যুগ্ম সম্পাদক মুরাদ মালিথা, মহিলা বিষয়ক সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলি, জেলা আওয়ামী লীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদক মাহজেবিন শিরিণ পিয়া, কৃষকলীগের ফজলুর রহমান মালিথা, মুরাদ মালিথা, আওয়ামীলীগের তথ্য ও গবেষণা উপ-কমিটির সদস্য সাকিবুর রহমান শরীফ কনক, উপজেলা যুবলীগের সভাপতি শিরহান শরীফ তমাল, যুবলীগ নেতা দোলন বিশ্বাস, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান রনি, সাধারণ সম্পাদক সুমন দাসসহ অন্যান্য অংগ সংগঠনের নেতারা এসময় উপস্থিত ছিলেন।