ঈশ্বরদীতে আওয়ামীলীগ নেতা জালাল উদ্দিন তুহিনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

ডেইলি ভিশন টুয়েন্টিফোর অনলাইন ডেস্ক

প্রকাশিত: ৭:৪২ অপরাহ্ণ, জানুয়ারি ২২, ২০২২

ঈশ্বরদীতে আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতা জালাল উদ্দিন তুহিনের উদ্যোগে ঈশ্বরদীতে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শনিবার (২২ জানুয়ারি) বিকেলে তাঁর জন্মস্থান ঈশ্বরদীর সলিমপুর ইউনিয়নের চরমিরকামারী পশ্চিমপাড়া ও চরমিরকামারী সেন্টার পাড়াসহ বিভিন্ন স্থানে ১,২০০ শত অসহায় ও দুস্থ মানুষদের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণকালে আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য উপকমিটির সদস্য এবং বঙ্গবন্ধু পরিষদের কেন্দ্রীয় অর্থ সম্পাদক জালাল উদ্দিন তুহিন বলেন, আমি আপনাদেরই সন্তান। শীতের তীব্রতায় আপনারা যে অমানবিক কষ্ট ভোগ করছেন, তা মেনে নেয়া যায় না। মাননীয় প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ও পাবনা ৪ আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নূরুজ্জামান বিশ্বাসের পরামর্শে আজ আমি ভালবাসা ও সহমর্মিতা নিয়ে আপনাদের পাশে দাঁড়িয়েছি।

এ সময় উপস্থিত ছিলেন ঈশ্বরদী সরকারী কলেজের সাবেক ভিপি ও ঈশ্বরদী পৌর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ইমরুল কায়েস দারা, সলিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মজিদ বাবলু মালিথা, সলিমপুর ইউনিয়ন কৃষক লীগের সভাপতি আবুল কালাম সরদার, সলিমপুর ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার জামাত আলী মাষ্টার, সলিমপুর ডিগ্রি কলেজের প্রভাষক রফিকুল ইসলাম মুকুল, ব্যবসায়ী আল মামুন, আওয়ামীলীগ নেতা হামিদুল বিশ্বাস, ছাত্রলীগ নেতা হৃদয় হোসেন, সোহানুর রহমান সোহেল প্রমুখ।