মাদকের অভিযানে ঈশ্বরদীতে গাঁজা ও ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী আটক

ডেইলি ভিশন টুয়েন্টিফোর অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১১:৩১ অপরাহ্ণ, জানুয়ারি ৮, ২০২২

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ঈশ্বরদীতে গাঁজা, ফেনসিডিল ও বিদেশী মদসহ ২ মাদক ব্যবসায়ী আটক হয়েছে। ঈশ্বরদী ‘খ’ সার্কেলের পরিদর্শক ছানোয়ার হোসেনের নের্তৃত্বে শনিবার (৮ জানুয়ারী) বিকেল ও রাতে দু’টি অভিযান পরিচালিত হয়।

বিকেলে পৌর এলাকার শহীদ আমিনপাড়া এলাকায় গোপন সংবাদের ভিক্তিতে পরিচালিত অভিযানে মাদক ব্যবসায়ী তারিক বিন আজিজ (২৬) কে আটক করা হয়। এসময় বাড়িতে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ১১০(একশত দশ) গ্রাম গাঁজা উদ্ধার হয়।

অপর অভিযানে ঈশ্বরদী বাইপাস এলাকা (ফতে মোহাম্মপদপর উত্তর পাড়া) হতে জুয়েল রানা (২৭) গ্রেফতার হয়। তার বাড়ি হতে ৮ বোতল ফেনসিডিল, ৪০ টি ফেনসিডিলের খালি বোতল এবং বিদেশী বিভিন্ন ব্র্যান্ডের ৮টি বিদেশী মদের খালি বোতল উদ্ধার করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক ছানোয়ার হোসেন জানান, গ্রেফতারকৃত জুয়েল রানা তার বড় ভাই আলমগীর হোসেনের সহযোগিতায় দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা চালিয়ে আসছিল। এদের বিরুদ্ধে মাদক ব্যবসার অভিযোগও ছিল। একই সময়ে পার্শ্ববর্তী তাদের সহদোর বোন রবিউলের স্ত্রী পারুলের বাড়ি তল্লাশী করে ২২০ গ্রাম গাঁজা উদ্ধার হয়। এসময় পারুল পালিয়ে যায় বলে জানান তিনি। আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে ঈশ্বরদী থানায় মামলা হয়েছে।