চ্যানেল-আই অ্যাগ্রো অ্যাওয়ার্ড-২০২০ পদক পাওয়ায় আমিরুল ইসলাম হিরুকে ঈশ্বরদী প্রেসক্লাবে সংবর্ধনা

ডেইলি ভিশন টুয়েন্টিফোর অনলাইন ডেস্ক

প্রকাশিত: ৪:৫৩ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ৪, ২০২১

ঈশ্বরদী প্রেসক্লাবের স্থায়ী সদস্য আমিরুল ইসলাম হিরু কৃষিক্ষেত্রে অনন্য অবদানের স্বীকৃতি হিসেবে স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক ও চ্যানেল-আই অ্যাগ্রো অ্যাওয়ার্ড-২০২০ এ পদক লাভ করেছেন।পদক লাভ করায় তাঁকে ঈশ্বরদী প্রেসক্লাবের পক্ষ থেকে বুধবার (৩ ফেব্রুয়ারি) রাতে ঈশ্বরদী প্রেসক্লাবে সংবর্ধনা দেয়া হয়েছে।

৯ জানুয়ারি সন্ধ্যায় রাজধানীর সোনারগাঁও হোটেলে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক ও বিশেষ অতিথি পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান ও চ্যানেল-আইয়ের পরিচালক শাইখ সিরাজের নিকট থেকে পুরস্কার গ্রহণ করেন আমিরুল ইসলাম হিরু।

সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সভাপতি স্বপন কুমার কুন্ডু। সঞ্চলনা করেন সাধারণ সম্পাদক আব্দুল বাতেন।

এসময় জেলা পরিষদের সদস্য ও প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক শফিউল আলম বিশ্বাস,যুগ্ম সাধারণ সম্পাদক শেখ মহসীন, কোষাধ্যক্ষ মিশুক প্রধান, সাংগাঠনিক সম্পাদক আমিরুল ইসলাম রিংকু, প্রচার ও প্রকাশনা সম্পাদক আলমাস আলী, সমাজ কল্যাণ সম্পাদক আহসান হাবিব, সাহিত্য সংস্কৃতি সম্পাদক আতাউর রমান বাবলু, সদস্য আক্তারুজ্জামান মিরু, ঈশ্বরদী নিউজ টুয়েন্টিফোরের আসিফ জামান, দৈনিক ঈশ্বরদী নিউজের আশরাফুল ইসলাম সবুজ, রাসেল আলী, সময়ের ইতিহাসের স্টাফ রিপোর্টার ফারাবী বিন সাকিব প্রমূখ এসময় উপস্থিত ছিলেন।