ঈশ্বরদীতে দৈনিক ভোরের চেতনা’র ২৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ডেইলি ভিশন টুয়েন্টিফোর অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১০:২০ অপরাহ্ণ, নভেম্বর ১৫, ২০২১

কেক কাটার মধ্য দিয়ে দৈনিক ভোরের চেতনা পত্রিকার ২৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী ঈশ্বরদীতে পালিত হয়েছে। সোমবার (১৫ নভেম্বর) সন্ধ্যায় দৈনিক ভোরের চেতনা পত্রিকার ঈশ্বরদী প্রতিনিধি রাসেল আলীর আয়োজনে ঈশ্বরদী প্রেসক্লাবের মিলনায়তনে অনাড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

অনুষ্ঠানে ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি সহকারী অধ্যাপক স্বপন কুমার কুন্ডু , সাধারন সম্পাদক প্রভাষক আব্দুল বাতেন, ঈশ্বরদী প্রেসক্লাবের যুগ্ন-সম্পাদক ও সময়ের ইতিহাস পত্রিকার সম্পাদক শেখ মহসিন, দৈনিক ঈশ্বরদী নিউজের সম্পাদক আশরাফুল ইসলাম সবুজ, জিটিভি’র ঈশ্বরদী প্রতিনিধি নাসিম আহম্মেদ, আর.এ.আর.এস হাই স্কুলের প্রধান শিক্ষক শামসুল ইসলাম, দাদপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবলুর রহমান, জাগ্রত সকালের সম্পাদক দেওয়ান সবুজ, সময়ের ইতিহাস ও বিডি২৪ লাইভ.কম এর প্রতিনিধি ফারাবি বিন সাকিব, বাংলাদেশ সমাচার পত্রিকার ঈশ্বরদী প্রতিনিধি প্রিন্স তুহিন, সত্যের সকালের প্রতিনিধি উজ্জল প্রধান, দৈনিক সমাচার দর্পন এর ঈশ্বরদী প্রতিনিধি এস এম রিমন হোসেন, সংবাদভূমির সম্পাদক খালেদ মাহমুদ সুজন, দৈনিক ঈশ্বরদী নিউজের নির্বাহী সম্পাদক রাকিবুল ইসলাম রকিবসহ স্থানীয় গনমাধ্যমকর্মী ও বিশিষ্ট ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আমন্ত্রিত অতিথিরা এসময় বলেন, ভোরের চেতনা পত্রিকা দেশে নিরপেক্ষ প্রতিবেদনের মাধ্যমে সচেতন মহলের কাছে গ্রহণযোগ্য সংবাদ মাধ্যম হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। সত্য উপস্থাপনা ও জাতি গঠনে দৈনিক ভোরের চেতনা অগ্রনী ভূমিকা পালন করে। বিগত দিনগুলোর মতো ভোরের চেতনা দেশ ও জাতির কল্যাণে আগামীতে আর ও ভালো কাজ করবে বলে আমাদের প্রত্যাশা।