ঈশ্বরদীতে আওয়ামী লীগের বিদ্রোহী তিন চেয়ারম্যান প্রার্থি বহিস্কার

ডেইলি ভিশন টুয়েন্টিফোর অনলাইন ডেস্ক

প্রকাশিত: ২:০৮ অপরাহ্ণ, নভেম্বর ১৪, ২০২১

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী তিন চেয়ারম্যান প্রার্থিকে দলীয় শৃংখলা ভংগের দায়ে বহিস্কার করা হয়েছে। রবিবার (১৪ নভেম্বর) উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব নায়েব আলী বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত এক সভায় এই বহিস্কারের সিদ্ধান্ত গ্রহন করা হয়। সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আবুল কালাম আজাদ মিন্টু বহিস্কারের সিদ্ধান্তের বিষয়টি নিশ্চিত করেছেন।

বহিস্কৃত চেয়ারম্যান প্রার্থিরা হলেন, লক্ষীকুন্ডা ইউনিয়নের বিদ্রোহী আনিস মোল্লা, সাহাপুর ইউনিয়নের এখলাক হোসেন বাবু এবং সা্ড়াঁ ইউনিয়নের জুয়েল চৌধুরী।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি নায়েব বিশ্বাস জানান, কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক তিন ইউনিয়নের আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থিদের বহিস্কার করা হয়েছে।

সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টু বলেন, দলীয় শৃংখলা ভংগের অপরাধে দলের সকল পর্যায়ের পদ ও পদবী থেকে এই বিদ্রোহী প্রার্থিদের বহিস্কারের সিদ্দান্ত গ্রহন করা হয়েছে। আওয়ামী লীগ ও কোন অংগ সংগঠনের সাথে বিদ্রোহীদের আর কোন সম্পর্ক নেই। আগামী ২৮ নভেম্বরের নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী মানবতার মা জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড এগিয়ে নেয়ার জন্য নৌকা প্রতিকের প্রার্থিকে বিপুল ভোটে বিজয়ী করার জন্য তিনি আহব্বান জানিয়েছেন।

সভায় পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মেয়র ইসাহক আলী মালিথা, আওযামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না মন্ডল, আকরাম হোসেন, হবিবুল ইসলাম হব্বুল, সাহাব উদ্দিন, লক্ষীকুন্ডার প্রার্থি আনিসুর রহমান শরীফ, জেলা কমিটির বশির আহমেদ বকুল, ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, পাকশীর সাইফুল আলম বাবু মন্ডল, সাঁড়ার জমসেদ আলী সরদার, সাঁড়া প্রার্থি এমদাদুল হক রানা সরদার, সাহাপুরের প্রার্থি আকাল উদ্দিন সরদার, আতিয়ার রহমান ভোলা, ছলিমপুরের প্রার্থি আব্দুল মজিদ বাবলু মালিথা, নায়েক মোহাম্মদ আব্দুল কাদের, পাকশীর চেযারম্যান প্রার্থি সাইফুজ্জামান পিন্টু, জেলা পরিষদের সদস্য শফিউল আলম বিশ্বাস , মুলাডুলির কামাল হোসেন মিঠু প্রমূখ।