ঈশ্বরদীতে হিন্দু মহাজোটের অবস্থান কর্মসূচি ও আলোর মিছিল

ডেইলি ভিশন টুয়েন্টিফোর অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১১:০৫ অপরাহ্ণ, নভেম্বর ১২, ২০২১

দুর্গাপূজা এবং তৎপরবর্তি সময়ে সারাদেশে হিন্দু সম্প্রদায়ের প্রতিমা ও ঘরবাড়ি ভাংচুর, মন্দিরে অগ্নিসংযোগ, হামলা, লুটপাট এবং হত্যার প্রতিবাদে ঈশ্বরদীতে হিন্দু মহাজোটের উদ্যেগে অবস্থান কর্মসূচি ও আলোর মিছিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১২ নভেম্বর) সন্ধ্যার পর অনুষ্ঠিত কর্মসূচিতে দোষীদের গ্রেপ্তার এবং দ্রুত বিচার ট্রাইব্যুনালে বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি ও মহাজোটের সাত দফা অবিলম্বে বাস্তবায়নের দাবি জানানো হয়েছে।

Dailyvision24.com

কর্মকারপাড়া মাতৃমন্দির হতে বিক্ষোভ মিছিল শুরু হয়ে শহরের এক নম্বর গেট এলাকায় অবস্থান কর্মসূচি অনুষ্ঠিত হয়। এসময় সভাপতিত্ব করেন মহাজোটের ঈশ্বরদী উপজেলা শাখার সভাপতি আশুতোষ পাল। সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক দেবদুলাল রায়। সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান ফান্টু, ঈশ্বরদী প্রেসকাব সভাপতি স্বপন কুমার কুন্ডু, সাবেক সভাপতি এস এম রাজা, পূজা উদযাপন পরিষদের ঈশ্বরদী শাখার সভাপতি সুনিল চক্রবর্তী, ছাত্রলীগের উপজেলা সাধারণ সম্পাদক ও উপজেলা ছাত্র মহাজোটের সভাপতি সুমন দাস, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গোপাল অধিকারি, পৌর শাখার সভাপতি পার্থপ্রতিম দাস, মহাজোটের পৌর সভাপতি উত্তম সাহা, ছাত্র মহাজোটের দীপ্ত কুন্ডু, সৌমেন কুন্ডু প্রমূখ।

এসময় মহাজোটের সহ-সভাপতি মাধব পাল, নিতীশ রায় বাবু, রাজেশ সরাফ, পূজা উদযাপন পরিষদের যুগ্ম সম্পাদক মিলন কর্মকার, পৌর মহাজোটের সাধারণ সম্পাদক সুমন সাহাসহ বিপুল সংখ্যক হিন্দু সম্প্রদায়ের নারী ও পুরুষ উপস্থিত ছিলেন।
অবস্থান কর্মসুচির পর একটি সুশৃংখল আলোর মিছিল শহর প্রদক্ষিণ করে রেলগেটে শেষ হয়।