সর্বস্তরে স্বস্তি, উল্লাস ও আনন্দের বণ্যা

ঈশ্বরদীর সাঁড়া ইউনিয়নবাসীর ভালোবাসায় সিক্ত হলেন রানা সরদার

ডেইলি ভিশন টুয়েন্টিফোর অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১০:৫৬ অপরাহ্ণ, অক্টোবর ২৪, ২০২১

আসন্ন ইউনয়ন পরিষদের নির্বাচনে ঈশ্বরদীর সাঁড়া ইউনিয়নে আওয়ামী লীগ নেতা ও বর্তমান চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদারকে আবারও নৌকার প্রার্থী করায় সর্বস্তরে স্বস্তি, উল্লাস ও আনন্দের বণ্যা বইছে। রবিবার বিকেলে মনোনয়ন নিয়ে রানা সরদার ঢাকা থেকে ঈশ্বরদী এসে পৌঁছালে আপামর জনতা তাঁকে ভালোবাসায় সিক্ত করেন।

Dailyvision24.com

গত ২২ অক্টোবর দুপুরে নৌকার প্রার্থি রানা সরদারকে মনোনয়ন দানের খবর ছড়িয়ে পড়ে। এরপর থেকে আড়ামবাড়িয়া বাজারে তাঁর বাড়িতে সর্বস্তরের জনতার ঢল নামতে শুরু হয়। কিন্তু এসময় চেয়ারম্যান ঢাকায় ছিলেন। রবিবার ঈশ্বরদীতে আসলে জনতার বাঁধ ভাঙ্গা ঢল নামে।

আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিতব্য তৃতীয় ধাপের নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড থেকে নৌকার মনোনয়ন পেয়ে ঢাকা থেকে নিজ এলাকায় আসার পথে সাঁড়া ইউনিয়নে এমদাদুল হক রানা সরদারকে বিশাল গনসংবর্ধনা দেওয়া হয়েছে।

Dailyvision24.com

সাঁড়া ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ ও কৃষকলীগের এবং তার সমর্থক গোষ্ঠির যৌথ উদ্যোগে ঈশ্বরদী শহরের আলহাজ মোড়ে অস্থায়ী মঞ্চে এ সংবর্ধনার আয়োজন করা হয়। সাঁড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জমসেদ আলী সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় প্রাথী রানা সরদার বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা আমাকে নমিনেশন দিয়েছেন। আমি সকলকে সাথে নিয়ে কাঁধে কাঁধ মিলিয়ে এক সাথে কাজ করবো। তিনি এসময় নৌকা প্রতিককে বিপুল ভোটে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সকল নেতাকর্মীকে বাড়ি বাড়ি যেয়ে প্রার্থনার আহব্বান জানান।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জমসেদ আলী সরকার বলেন, জননেত্রী শেখ হাসিনা একজন সুযোগ্য ও দায়িত্বশীল রাজনীতিবিদকে নৌকার কান্ডারী মনোনীত করে আবারো প্রমাণ হলো যে, কোন সংকট বা সমস্যা সমাধানে সত্যই প্রধানমন্ত্রী বিচক্ষণতা ও মানবতার পরিচয় দেন। যেকারণে ইউনিয়নের সর্বস্তরের মানুষের মাঝে আজ আনন্দের বণ্যা বইছে।

পরে বিশাল মটর সাইকেল বহর নিয়ে নেতা কর্মীদের সঙ্গে নিয়ে সাড়ার চানমারি হয়ে ইউনিয়নের গুরুত্বপূর্ণ সড়ক প্রদনি করে আড়মবাড়িয়া বাজারে এসে শেষ হয়।