‘পুষ্টি’র উদ্যোগে ঈশ্বরদী হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর

ডেইলি ভিশন টুয়েন্টিফোর অনলাইন ডেস্ক

প্রকাশিত: ৯:৫৬ অপরাহ্ণ, অক্টোবর ২৪, ২০২১

টি.কে গ্রুপের ব্যান্ড ‘পুষ্টি’র উদ্যোগে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বৈশ্বিক মহামারী করোনা মোকাবেলায় সহযোগিতার অংশ হিসেবে ১২টি অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করা হয়েছে। রবিবার (২৪ অক্টোবর) বিকেলে লিন্ডা গ্রুপের এই অক্সিজেন সিলিন্ডার সামর্থহীন করোনা রোগীদের ব্যবহারের জন্য হাসপাতালের প্রধান ডা: আসমা খানের হাতে তুলে দেয়া হয়।

অনাড়ম্বরপূর্ণ সিলিন্ডার হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস। বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার পি.এম ইমরুল কায়েস, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব আবুল কালাম আজাদ মিন্টু, পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, মহিলা ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলী, স্বপ্নদ্বীপ রির্সোটের ব্যবস্থাপনা পরিচালক ও বিশিষ্ঠ ব্যবসায়ী আলহাজ¦ খাইরুল ইসলাম।

এসময় টিকে গ্রুপের হেড অব বিজনেস গোলাম রসুল (রাসেল) ও মরিয়ম এগ্রো ফুড ও ঈশ্বরদী এন্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারী মেহেদী হাসান তারেক, স্বাস্থ্য কমপ্লেক্সের সেনিটারী পরিদর্শক ছানোয়ার হোসেন খোকন, শিকদার ট্রেড সেন্টারের ডাইরেক্টর ইলিয়াস বিশ্বাস ও বিশিষ্ঠ ব্যবসায়ী তরিকুল ইসলাম উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে উপস্থিত সূধিজন করোনা মহামারীর মহাদূর্যোগ কাটিয়ে উঠে অচিরেই পৃথিবী আলোকিত হয়ে সুস্থ আগামীকে স্বাগত জানাতে পারবে বলে দৃঢ়প্রত্যয় ব্যক্ত করেছেন।