সাবেক ভূমিমন্ত্রীর ভাই ঈশ্বরদীর কৃতি সন্তান বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান শরীফ নিলু’র ইন্তেকাল

ডেইলি ভিশন টুয়েন্টিফোর অনলাইন ডেস্ক

প্রকাশিত: ৩:১৫ অপরাহ্ণ, অক্টোবর ২৪, ২০২১

সাবেক ভূমিমন্ত্রী মরহুম শামসুর রহমান শরীফের মেজ ভাই, ঈশ্বরদীর কৃতি সন্তান, জাতীয় রাজস্ব বোর্ডের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান, রাজস্ব বোর্ডের আপীল ট্রাইবুনালের সাবেক সদস্য বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান শরীফ নিলু (৮০) রবিবার সকাল ৮টায় বারডেম হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না….রাজেউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক কণ্যা, ভাই, ভাতিজা-ভাতিজি, আত্মিয়-পরিজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর মৃত্যুর খবর ঈশ্বরদীতে ছড়িয়ে পড়লে সর্বত্র শোকের ছায়া নেমে আসে।

মরহুমের ভাতিজা ও সাবেক ভুমিমন্ত্রীর পুত্র আওয়ামী লীগ নেতা গালিবুর রহমান শরীফ জানান, তাঁর চাচা আজিজুর রহমান শরীফ বেশ কিছুদিন ধরে বার্ধক্যজনিত রোগে আক্রান্ত ছিলেন। রবিবার ভোরে অবস্থার অবনতি হলে তাঁকে ঢাকা বারডেম হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন।

মরহুমের আরেক ভাতিজা, সাবেক ভুমিমন্ত্রী পুত্র ও আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপ-কমিটির সদস্য সাকিবুর রহমান শরীফ কনক দুপুর ২.৩০ মিনিটে জানান, চাচার মরদেহ পিতৃভুমি ঈশ্বরদীর লক্ষীকুন্ডায় আনা হচ্ছে। বাদমাগরিব লক্ষিকুন্ডায় জানাজা শেষে পারিবারিক গোরস্তানে আমার বাবার কবরের পাশেই চাচুকে রাষ্ট্রিয় মর্যাদায় দাফন করা হবে।

বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান শরীফ নিলু’র মৃত্যুতে ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আলহাজজ্ব নায়েব আলী বিশ্বাস এবং সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আবুল কালাম আজাদ মিন্টু গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।