ঈশ্বরদীতে যুবককে পিটিয়ে হত্যা আপন দুই ভাই গ্রেপ্তার

ডেইলি ভিশন টুয়েন্টিফোর অনলাইন ডেস্ক

প্রকাশিত: ৪:৪৩ অপরাহ্ণ, অক্টোবর ২, ২০২১

ঈশ্বরদীতে পূর্ব শত্রুতার জের ধরে বিপ্লব (২২) নামের এক যুবককে পিটিয়ে হত্যা করেছে প্রতিপরা। মৃত বিপ্লব ঈশ্বরদী উপজেলার চররূপপুর জিগাতলা গ্রামের পান্না ফকিরের ছেলে এবং পেশায় একজন রাজমিস্ত্রি। এঘটনায় দুই আসামীকে গ্রেপ্তার করেছে ঈশ্বরদী থানা পুলিশ। আটককৃতরা হলে একই গ্রামের পলাশ হোসেনের ছেলে শান্ত (২২) ও অন্তর (২৮)। আটককৃত আসামীদ্বয় সম্পর্কে আপন দুই ভাই।

এলাকাবাসী সূত্রে জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে বেশ কিছুদিন আগে মৃত বিপ্লব ও তার চাচা রতন মিলে আসামী শান্তকে মারধর করেন। মূলত তার প্রতিশোধ নিতেই শুক্রবার (২ অক্টোবর) রাতে বিপ্লবকে পিটিয়ে জখম করে শান্ত ও তার বড় ভাই অন্তর। এতে বিপ্লব জ্ঞান হারালে তাকে চররূপপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাদে ফেলে রাখে শান্ত ও অন্তর।

বিপ্লবকে সারারাত খোজাখুজি করে সন্ধান না পেলে আজ শনিবার (২ অক্টোবর) সকালে স্কুলের ছাদে জখম অবস্থায় পড়ে থাকতে দেখে পরিবারের সদস্যরা। পরে তাকে উদ্ধার করে প্রথমে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে পাবনা জেনারেল হাসপাতাল ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।

রূপপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আতিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিপ্লবের মরদেহ ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালে প্রেরন করা হয়েছে এবং আটটককৃত আসামীদের বিরুদ্ধে মামলা রুজু করার প্রস্তুতি চলছে। বিপ্লবকে হত্যার ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।