ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের নবনির্বাচিত নেতারা প্রয়াত নেতাদের কবর জিয়ারত করলেন

ডেইলি ভিশন টুয়েন্টিফোর অনলাইন ডেস্ক

প্রকাশিত: ৮:০৮ অপরাহ্ণ, অক্টোবর ১, ২০২১

আওয়ামী লীগের ঈশ্বরদী উপজেলা কমিটির নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক প্রয়াত নেতাদের কবর জিয়ারত করেছেন। শুক্রবার (১ অক্টোবর) পবিত্র জুম্মার দিনে সকালে লক্ষীকুন্ডায় প্রয়াত সাবেক ভূমিমন্ত্রী , পাবনা জেলা আওয়ামীলীগের আমৃত্যু সভাপতি ও সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শামসুর রহমান শরীফ ডিলু সাহেবের কবর প্রথম জিয়ারত করেন।

এরপর নবনির্বাচিত সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস ও সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আলহাজ্ব আবুল কালাম আজাদ মিন্টু প্রয়াত উপজেলা আওয়ামীলীগের সভাপতি আনিসুন্নবী বিশ্বাস সাহেবের কবর জিয়ারত করেছেন।

ঈশ্বরদী গোরস্তানে সাবেক এমপি মহিউদ্দিন আহমেদ ও ফকির মো: নূরুল ইসলাম সাহেবের কবর জিয়ারত করেছেন সভাপতি ও সাধারণ সম্পাদক।

অত্র অঞ্চলের মুজিব বাহিনীর প্রধান ও জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস মহোদয়ের পিতা-মাতার কবর জিয়ারত শেষে নেতারা ঈশ্বরদী কেন্দ্রীয় গোরস্থানে বীর মুক্তিযোদ্ধাদের কবর জিয়ারত করেন।

পতিরাজপুরে পৌর আওয়ামীলীগের সাবেক সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা প্রয়াত আব্দুর রহিম মালিথা সাহেবের কবর জিয়ারত করা হয়। আবুল কালাম আজাদ মিন্টু তাঁর পিতা-মাতার কবরও জিয়ারত করেছেন।

এরআগে বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে আওয়ামী লীগ কার্যালয়ে নেতারা জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, জেলা পরিষদের সদস্য শফিউল আলম বিশ্বাস, আওয়ামী লীগ নেতা রুহুল আমিন স্বপন, রতন মহলদার, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি যুবায়ের বিশ্বাসসহ বিপুল সংখ্যক আওয়ামী লীগ ও অংগ সংগঠনের নেতা-কর্মী এসময় উপস্থিত ছিলেন।

উল্লেখ্য গত ২৯ সেপ্টেম্বের অনুষ্ঠিত আওয়ামী লীগের ত্রিবার্ষিক কাউন্সিলে সভাপতি পদে উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস ও সাধারণ সম্পাদক পদে সাবেক মেয়র আলহাজ্ব আবুল কালাম আজাদ মিন্টু