ঈশ্বরদী এখন উন্নয়নের মহাসড়কে উঠেছে- নূরুজ্জামান বিশ্বাস এমপি

ডেইলি ভিশন টুয়েন্টিফোর অনলাইন ডেস্ক

প্রকাশিত: ২:২০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৯, ২০২১

‘দীর্ঘ স্থবিরতা কাটিয়ে ঈশ্বরদী এখন উন্নয়নের মহাসড়কে উঠেছে। ঈশ্বরদীতে কোন রাস্তা কাঁচা থাকবে না। সংস্কারের অভাবে ভেঙ্গে যাওয়া রাস্তারও কাজ শুরু হয়েছে।’ ঈশ্বরদী আলহাজ্ব মোড় থেকে থেকে রাজশাহীর বানেশ্বর পর্যন্ত ৬০ কিলোমিটার ব্যপী মহাসড়কের নির্মাণ কাজ উদ্বোধনকালে পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নূরুজ্জামান বিশ্বাস একথা বলেছেন।

রবিবার (১৯ সেপ্টেম্বের) সড়ক ও জনপথ বিভাগের আযোজনে ঈশ্বরদীর সাঁড়া ইউনিয়নের আড়ামবাড়িয়ায় রাস্তার নির্মাণ কাজের উদ্বোধন করা হয়।

এসময় এমপি বিশ্বাস আরো বলেন, ঈশ্বরদীতে আইসটি পার্ক নির্মাণ হচ্ছে, রেলেগেটে ফ্লাইওভার নির্মাণের সিদ্ধান্ত চুড়ান্ত পর্যায়ে, জংশন ষ্টেশন আধুনিকায়নের সিদ্ধান্ত হয়েছে, বিমানবন্দর চালুর জন্য আলোচনা চলছে, সাঁড়ায় নদীবন্দরের জন্য প্রস্তাব দেয়া হয়েছে। এছাড়া সবজি বেইজ গবেষণা প্রতিষ্ঠান চালুর বিষয়েও কথা হয়েছে। আরো অনেক বিষয় নিয়ে আলোচনা অব্যাহত আছে। এগুলো সম্পন্ন হলে ঈশ্বরদী দেশের মধ্যে একটি মডেল শহরে পরিণত হবে। ঈশ্বরদীর উন্নয়নের জন্য সকলকে ঐক্যবদ্ধ থেকে জননেত্রী শেখ হাসিনা সরকারকে সহযোগিতার জন্য তিনি আহব্বান জানিয়েছেন।

এসময় সাঁড়া ইউপি’র চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদার, সড়ক ও জনপথ বিভাগের পাবনার নির্বাহী প্রকৌশলী এ কে এম শামসুজ্জোহা, উপ-বিভাগীয় প্রকৌশলী ইলিয়াস পারভেজ, উপজেলা কৃষক লীগের যুগ্ম আহব্বায়ক মুরাদ মালিথা, জাতীয় শ্রমিক লীগের সাংগাঠনিক সম্পাদক জাহিদ হোসেন, স্বেচ্ছাসেবক লীগের আহব্বায়ক মাসুদ রানা, যুগ্ম আহব্বায়ক সজিব মালিথা, শরীফ বিশ্বাস প্রমূখ।

প্রসঙ্গত: সড়ক ও জনপথ বিভাগের তত্তাবধানে এই রাস্তার নির্মাণ কাজ শেষ হলে পাবনা, ঈশ্বরদী, কুষ্টিয়া থেকে অল্প সময়ে রাজশাহী পৌঁছানো যাবে।