প্রধানমন্ত্রীর জন্মবার্ষিকী উপলক্ষ্যে ঈশ্বরদীর সলিমপুরের চেয়ারম্যান প্রার্থীর আনন্দ শোভাযাত্রা

ডেইলি ভিশন টুয়েন্টিফোর অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১২:০২ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০২১

বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে ঈশ্বরদীতে আনন্দ শোভাযাত্রা ও পথসভা করেছেন ঈশ্বরদীর সলিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশী সাবেক ছাত্রনেতা দেলোয়ার হুসাইন।

শনিবার (১১ সেপ্টেম্বর) বিকালে সলিমপুর ইউনিয়নের জয়নগর বোর্ড অফিস মোড় থেকে মোটর সাইকেল শোভাযাত্রা শুরু হয়ে বড়ইচরা, সাকড়েগাড়ী, মিরকামারী, মুন্নার মোড়, চাঁদ আলীর মোড়, জয়নগর হয়ে শিমুলতলা মোড়ে এসে পথসভার মধ্যদিয়ে শেষ হয়।

সলিমপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ফারুক বিশ্বাসের সঞ্চালনায় পথসভায় বক্তব্য রাখেন, মনোনয়নপ্রত্যাশী ও সাবেক ছাত্রনেতা দেলোয়ার হুসাইন।

এসময় উপস্থিত ছিলেন ঈশ্বরদী উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আবু সাঈদ, ঈশ্বরদী পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল্লাহ আল মামুন সোহাগ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক আনোয়ার হোসেন সনেট, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি আব্দুল্লাহ আল মামুন ববি, দাশুড়িয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ইকবাল হাসান, সাহাপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি রাজিব সরদার, সলিমপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল মমিন, ঈশ্বরদী এটিআই কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবনেতা আজমল হোসেন বাবু,সলিমপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রফিকুল ইসলাম কানু,ঈশ্বরদী সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক সেলিমসহ স্থানীয় ওয়ার্ড আ’লীগ, যুবলীগ. ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা।

আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী দেলোয়ার হুসাইন তাঁর বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলে সলিমপুর ইউনিয়নবাসীর পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।
‘মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে ভাসছে। ১৯৯৬ সালে আওয়ামী লীগ মতায় আসার পর থেকেই দেশের খাদ্য ঘাটতি পূরণ, স্বাস্থ্য, শিক্ষা বাসস্থান ও কর্মসংস্থান সৃষ্টিসহ সকল ক্ষেত্রেই দেশে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে।’

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ তথা দেশের মানুষের উন্নয়নের জন্য ও বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে দিন-রাত পরিশ্রম করে যাচ্ছেন। জননেত্রী শেখ হাসিনাকে আল্লাহ দীর্ঘজীবি করুক। শেখ হাসিনার হাতে দেশের মতা থাকলে দেশ স্বল্প দিনেই উন্নত রাষ্ট্রে পরিণত হবে ইনশাল্লাহ।

এসময় দেলোয়ার হুসাইন আরো বলেন, এ অঞ্চলের মাটি ও মানুষের নেতা ঈশ্বরদী-আটঘরিয়াবাসীর ভোটে নির্বাচিত জননন্দিত জননেতা বীরমুক্তিযোদ্ধা নুুরুজ্জামান বিশ্বাস এমপিকে আগামী পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঈশ্বরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাসকে ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত করার দাবি জানাচ্ছি।