আওয়ামী লীগে রাজাকারের সন্তানরা স্থান পাবে না : আলহাজ্ব নূরুজ্জামান বিশ্বাস এমপি

ডেইলি ভিশন টুয়েন্টিফোর অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১১:৪৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০২১

ঈশ্বরদীর আওয়ামী লীগে বা অংগ সংগঠনে রাজাকারের সন্তানেরা স্থান পাবে না। আমি কেন্দ্রীয় আওয়ামী লীগে বলেছি, রাজাকারের সন্তানকে আওয়ামী লীগের নেতৃত্ব দেয়া হবে না। একই সাথে আমি বলেছি নেতৃত্বতো দূরের কথা থাক রাজাকারের সন্তানকে সম্মেলনের দিনে মাইক পর্যন্ত ধরতে দেয়া হবে না।

ঈশ্বরদী-আটঘরিয়া (পাবনা-৪) আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস শনিবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যায় ঈশ্বরদীতে শহরের মুক্তিযোদ্ধার সন্তান কমান্ড আয়োজিত মতবিনিময় ও সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেছেন।

তিনি আরো বলেন, রাজাকারের সন্তানরা আমরা বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু করেছে। আমি বিশ্বাস করি ঈশ্বরদী ও আটঘরিয়ার মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তানরা আমার সাথে রয়েছে। কোন অপশক্তির আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে লাভ হবে না। আমি বঙ্গবন্ধুর আর্দশের একজন সৈনিক এবং বীর মুক্তিযোদ্ধা। যতদিন বেঁচে থাকবো মুক্তিযুদ্ধের বিরোধীতাকারীদের বিরুদ্ধে সোচ্চার থেকে ঈশ্বরদী-আটঘরিয়ার মানুষের সেবা করে যাবো। এমপি বিশ্বাস এসময় ঈশ্বরদীর সার্বিক উন্নয়নে তাঁর বিভিন্ন কর্মকান্ড ও ভবিষ্যত পরিকল্পনার তুলে ধরেন।

ঈশ্বরদী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি আব্দুর রহমান মিলন সভায় সভাপতিত্বে করেন। সভায় মুক্তিযোদ্ধারা ও সন্তান কমান্ডের নেতারা বক্তব্যে মুক্তিযুদ্ধে বিরোধীতাকারী রাজাকার ও তাদের সন্তানদের তীব্র সমালোচনা করেন।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস, সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না মন্ডল, পাবনা জেলা ইউনিটের মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সাধারন সম্পাদক জহুরুল ইসলাম প্রিন্স।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ রশিদুল্লাহ, বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান ফান্টু, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার নজরুল ইসলাম মিন্টু, ঈশ্বরদী উপজেলা জাসদ সাধারন সম্পাদক খালেক মালিথা, ঈশ্বরদী উপজেলা কৃষকলীগের যুগ্ন আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধার সন্তান মুরাদ আলী মালিথা, ঈশ্বরদী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তাান কমান্ডের সহ-সভাপতি বকুল সরদার, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সাংগঠনিক সম্পাদক ইমদাদুল হক, মুক্তিযোদ্ধা সংসদ সন্তাানের কমান্ডের প্রাতিষ্ঠানিক রেলওয়ের সভাপতি মোস্তাফিজুর রহমান, সাধারন সম্পাদক মাসুম পারভেজ, মুক্তিযোদ্ধার সন্তান পলাশ প্রমুখ।

সঞ্চলনা করেন ঈশ্বরদী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সাধারন সম্পাদক আনোয়ারুল ইসলাম রতন।