কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক পিন্টুকে ঈশ্বরদীতে গণসংবর্ধনা

ডেইলি ভিশন টুয়েন্টিফোর অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১০:৩৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৪, ২০২১

বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সংসদের সহ-সম্পাদক ও সাবেক ছাত্র নেতা মনিরুজ্জামান পিন্টুকে গণসংবর্ধনা দিয়েছেন ঈশ্বরদীর চরাঞ্চলের মানুষ।

শনিবার (৪ সেপ্টেম্বর) দুপুর ২টায় ঈশ্বরদীর লক্ষীকুন্ডা ইউনিয়নের চরকুড়ুলিয়া গ্রামে এ গণসংবর্ধনার আয়োজন করা হয়। এর আগে ঢাকা থেকে নিজ গ্রাম চরকুড়–লিয়া আসার পথে দাশুড়িয়া ট্রাফিক মোড়ে পিন্টুকে অভ্যর্থনা জানান দলীয় নেতাকর্মীরা। সেখানে সংক্ষিপ্ত পথসভায় তিনি বক্তব্য রাখেন। এরপর দাশুড়িয়া থেকে সহস্রাধিক মোটর সাইকেল ও মাইক্রোবাস শোভাযাত্রা সহকারে পিন্টুর নিজ গ্রাম চরকুড়ুলিয়া উচ্চ বিদ্যালয় মাঠে গণসংবর্ধনা অনুষ্ঠানস্থলে নিয়ে যাওয়া হয়।

সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতেই নিজ এলাকার শত শত মানুষ ফুল ছিটিয়ে, ফুলের মালা পড়িয়ে এলাকার প্রিয় সন্তান পিন্টুকে বরণ করে নেন। এরপর ঈশ্বরদী আ’লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা তাঁকে ফুল দিয়ে সংবর্ধনা জানান।

সাবেক ইউপি সদস্য ও অবসরপ্রাপ্ত শিক্ষক হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুবলীগের কেন্দ্রীয় সংসদের সহ-সম্পাদক ও সাবেক ছাত্র নেতা মনিরুজ্জামান পিন্টু।

লক্ষীকুন্ডা ইউনিয়ন যুবলীগের সভাপতি আলফাজ উদ্দিনের সঞ্চালনায় গণসংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন পাকুড়িয়া স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ আব্দুর রহমান, সাহাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতিয়ার রহমান ভোলা, চরকুড়ুলিয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি ওমর ফারুক, সাহাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য রোকনুজ্জামান শিহাব, সাহাপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান রুহুল আমিন শেখ, ঈশ্বরদী উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক মাসুদ রানা, যুগ্ম আহবায়ক সজিব মালিথা, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সাধারণ সম্পাদক শাহীন ইসলাম, পাবনা জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য আব্দুল্লাহ আল মামুর, লক্ষীকুন্ডা ইউনিয়ন পরিষদের সচিব আজাহারুল ইসলাম শিমুল, পাকশী ইউনিয়ন যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন, আনোয়ার হোসেন স্বপন প্রমুখ। এছাড়াও গণসংবর্ধনা অনুষ্ঠানে হাজার হাজার দলীয় নেতাকর্মী ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে মনিরুজ্জামান পিন্টু বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনা দেশের মানুষের ভাগ্যন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। দেশের উন্নয়নের এ অগ্রযাত্রা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হলে আমাদের সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। এ অঞ্চলের মানুষ আমাকে আজ গণসংবর্ধনা দিয়ে গর্বিত করেছেন। আমি আপনাদের এ ঋণ কখনো শোধ করতে পারবো না। তবে জীবনে কখনও যদি কোন সুযোগ আসে অবশ্যই এঅঞ্চলের মানুষের উন্নয়নে কাজ করবো। আমি যেন আপনাদের সকল বিপদ আপদে পাশে থাকতে পারি সেজন্য আমার জন্য দোয়া করবেন ।