র‌্যাবরে অভিযানে সিরাজগঞ্জে ৩৬ হাজার কেজি নিষিদ্ধ ঘোষিত পলিথিন ব্যাগসহ আটক ৬ জন , ৩টি ট্রাক জব্দ


র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১২)এর অভিযানে সিরাজগঞ্জে ৩৬ হাজার কেজি নিষিদ্ধ পলিথিন শপিং ব্যাগসহ ৬জনকে আটক করা হয়েছে। এসময় তিনটি ট্রাকও জব্দ করা হয়।

শনিবার (২৮ আগষ্ট) র‌্যাব-১২’র স্পেশাল কোম্পানীর সহকারী পুলিশ সুপার জন রানা’র নেতৃত্বে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ দল গোপন সংবাদের ভিত্তিতে এই অভিযান পরিচালনা করে।

র‌্যাব জানায়, ঢাকা হতে বগুড়ার উদ্দেশ্যে ০৩ টি ট্রাক ভর্তি ব্যবহার নিষিদ্ধ ঘোষিত পলিথিন শপিং ব্যাগ এর চালান আসছে বলে গোপন সংবাদের ভিত্তিতে এই অভিযান পরিচালিত হয়। ট্রাকগুলো সিরাজগঞ্জ রোড এলাকায় আসলে আটক করা হয়।

পরবর্তীতে সিরাজগঞ্জ জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মুরাদ হোসেন গ-অঞ্চল, সিরাজগঞ্জ এবং মাহথীর বিন মোহাম্মদ সহকারী পরিচালক পরিবেশ অধিদপ্তর রাজশাহী বিভাগীয় কার্যালয়, বগুড়া’র নেতৃত্বে পরিবেশ অধিদপ্তর রাজশাহী বিভাগীয় কার্যালয়ে আটককৃতদের পলিথিনসহ হস্তান্তর করা হয়।সরকারী বিধি-নিষেধ অমান্য করে অবৈধ পণ্য উৎপাদনের বিরুদ্ধে র‌্যাব-১২ এর অভিযান অব্যাহত থাকবে বলে জানানো হয়।

প্রসঙ্গত: প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, অপহরণ এবং সরকারী আদেশ প্রতিপালনসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *