ঈশ্বরদী ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ । ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | বাংলা English

একুশে আগষ্ট হামলার রায় কার্যকরের দাবীতে ঈশ্বরদীতে স্বেচ্ছাসেবক লীগের মানববন্ধন ও বিক্ষোভ

ডেইলি ভিশন টুয়েন্টিফোর অনলাইন ডেস্ক

প্রকাশিত: আগস্ট ২১, ২০২১

একুশে আগষ্টে গ্রেনেড হামলা মামলার রায় অবিলম্বে কার্যকর করার দাবী জানিয়ে ঈশ্বরদীতে স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে বিক্ষোভ মিছিল, মানবন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২১ আগষ্ট) সকাল সাড়ে ১১টায় প্রেসকাবের সামনের সড়কে এই মানবন্ধন ও পথসভা অনুষ্ঠিত হয়।

পথসভায় পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নূরুজ্জামান বিশ্বাস রায় অবিলম্বে কার্যকরের দাবীর সাথে একাত্বতা প্রকাশ করে বলেন, আওয়ামী লীগ ও অংগ সংগঠনের সকল পর্যায়ে শক্তিশালী কমিটি গঠন করে স্বাধীনতা বিরোধী অপশক্তিকে পরাহত করতে হবে। মোশতাক গংদের প্রেতাত্মারা যেন দলের অভ্যস্তরে ঢুকে বিশৃংখলা সৃষ্টি করতে না পারে এজন্য সকলকে সতর্ক থাকার জন্য তিনি আহব্বান জানিয়েছেন।

Dailyvision24.com

পথসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মেয়র ইসাহক আলী মালিথা, যুবলীগ নেতা তৌহিদুজ্জামান দোলন বিশ্বাস, স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহব্বায়ক শরিফুল ইসলাম বিশ্বাস, স্বেচ্ছাসেবক লীগের মিজানুর রহমান মিজান, জাহাঙ্গির হোসেন, নিশাত জামান অমি, সাবেক ছাত্রলীগ নেতা আবু সাঈদ, আনোয়ার হোসেন সনেট, আমজাদ হোসেন অবুঝ, কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাব্বিার হোসেন, ছাত্রলীগ নেতা জয় মালিথা, ইকবাল হোসেন, গুহিন হোসেন প্রমূখ।

Dailyvision24.com

পথসভায় সভাপতিত্ব করেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহব্বায়ক মাসুদ রানা। সঞ্চালনা করেন যুগ্ম আহব্বায়ক সজিব মালিথা।

এসময় উপজেলার ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলিসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিপুর সংখ্যক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

  • এই বিভাগের সর্বশেষ