জাতির পিতার শাহাদত বার্ষিকীতে ঈশ্বরদীতে আওয়ামী লীগের দোয়া অনুষ্ঠিত

ডেইলি ভিশন টুয়েন্টিফোর অনলাইন ডেস্ক

প্রকাশিত: ২:৪৩ অপরাহ্ণ, আগস্ট ১৬, ২০২১

জাতীয় শোক দিবস উপলক্ষে রবিবার (১৫ আগস্ট) সন্ধ্যায় ঈশ্বরদীতে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে দলীয় কার্যালয়ে আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

দোয়া অনুষ্ঠানে জাতির পিতা বঙ্গবন্ধু ও তাঁর পরিবারবর্গ, ৩রা নভেম্বরে আত্মত্যাগকারী জাতীয় নেতা এবং প্রয়াত সাবেক ভুমিমন্ত্রী শামসুর রহমান শরীফের আত্মার মাগফেরাত কামনা করা হয়।

Dailyvision24.com

অনুষ্ঠানে সভাপতিত্ব করে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ নায়েব আলী বিশ্বাস। পরিচালনা করেন সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মকলেছুর রহমান মিন্টু।

এসময় পৌর মেয়র ইসাহক আলী মালিথা, আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপকমিটির সদস্য ও প্রয়াত সাবেক ভূমিমন্ত্রী পুত্র সাকিবুর রহমান শরীফ কনক, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রকৌশলী কবিরুল ইসলাম, ফরিদুল ইসলাম, সাংগাঠনিক সম্পাদক জহুরুল হক পুনো, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল হামিদ, সহ-সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম বাচ্চু, উপজেলা যুবলীগের সভাপতি মিরহান শরীফ তমাল, যুবলীগ নেতা মিলন চৌধুরী,পৌর যুবলীগের সভাপতি আলাউদ্দিন বিপ্লব, সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম লিটন, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুর হাসান রনি, সাধারণ সম্পাদক সুমন দাসসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।