জাতীয় শোক দিবসে ঈশ্বরদীর সাঁড়ায় রানা সরদারের নের্তৃত্বে বিশাল র‌্যালি


জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে স্বাস্থ্যবিধি মেনে ঈশ্বরদীর সাঁড়া ইউনিয়নে চেয়ারম্যান রানা সরদারের নের্তৃত্বে শোক র‌্যালি ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৫ আগষ্ট) সকাল সাড়ে ১০ টায় সাঁড়া ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে র‌্যালি শেষ আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

র‌্যালিটি সাঁড়া ইউনিয়নের আড়ামবাড়িয়া বাজার এলাকায় ইউনিয়নে আওয়ামীলীগ কার্য্যলয় থেকে শুরু করে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

পরে সাঁড়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জমসেদ আলী সরকারের সভাপতিত্বে ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক সাজেদুল করিম সাধুর পরিচালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন, সাঁড়া ইউনিয়ন আওয়ামীলীগ সিনিয়র সহ-সভাপতি আখলাকুর রহমান রিপন, যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম রফিক, কৃষকলীগ সভাপতি আকবর আলী, যুবলীগ সভাপতি মোস্তাফিজুর রহমান স্বজন, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি হারুন-অর-রশীদ, রিকশা ভ্যান শ্রমিকলীগ সভাপতি শহিদুল ইসলাম, ছাত্রলীগ সভাপতি আতিকুল হক আতিক,সাধারণ সম্পাদক নাঈম সরদার প্রমুখ।

এসময় ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও মুক্তিযোদ্ধা, সমাজসেবী ও ব্যবসায়ী, বিভিন্ন সরকারি শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, শিক্ষক-শিক্ষিকা ও বিভিন্ন সামাজিক সংগঠনের কর্মীরা উপস্থিত ছিলেন।

এরআগে প্রত্যুষে সকালে সাঁড়া ইউনিয়ন আওয়ামীলীগ দলীয় কার্য্যলয়ে জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, দলীয় পতাকা অর্ধনমিত, কালো পতাকা উত্তোলন, কালো ব্যাজ ধারণ করা হয়।
দুপুরে সকল ধর্মীয় প্রতিষ্ঠান মসজিদ,মন্দিরে মাগফিরাত কামনা করে বিশেষ দোয়ার আয়োজন করা হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *