গভীর শ্রদ্ধা ও ভালোবাসায় জাতির পিতা বঙ্গবন্ধুকে স্মরণ করল ঈশ্বরদী প্রেসক্লাব ও সাংবাদিক কল্যাণ সংস্থা

ডেইলি ভিশন টুয়েন্টিফোর অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১:২২ অপরাহ্ণ, আগস্ট ১৫, ২০২১

ঈশ্বরদী প্রেসক্লাব ও সাংবাদিক কল্যাণ সংস্থার সাংবাদিকরা বিনম্র শ্রদ্ধা ও ভালোবাসায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ করেছে।

১৫ আগস্ট বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ঈশ্বরদী প্রেসক্লাবের পক্ষ হতে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়েছে। নবগঠিত ঈশ্বরদী সাংবাদিক কল্যাণ সংস্থার পক্ষ হতে জাতির পিতার ম্যুরালে পুস্পস্তবক অর্পণ করা হয়।

ঈশ্বরদী প্রেসক্লাবঃ

প্রত্যুষে প্রেসক্লবে জাতীয় পতাকা অর্ধনর্মিত করে শোক প্রকাশ করা হয়। পরে সকাল সাড়ে ৭টায় আওয়ামী লীগ কার্যালয়ে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এসময় প্রেসক্লাবের সভাপতি সহকারী অধ্যাপক স্বপন কুমার কুন্ডু, সাধারণ সম্পাদক প্রভাষক আব্দুল বাতেন, সাবেক সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক আবুল হাসেম, সাংবাদিক ও আওয়ামী লীগ নেত্রী মাহজেবিন শিরিণ পিয়া, সহ-সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য শফিউল আলম বিশ্বাস, সহ-সাধারণ সম্পাদক ও সময়ের ইতিহাস পত্রিকার সম্পাদক শেখ মহসীন, সাংগানিক সম্পাদক ও পদ্মার খবর পত্রিকার সম্পাদক আমিরুল ইসলাম রিংকু, সমাজ কল্যাণ সম্পাদক আহসান হাবিব, সাহিত্য-সাংস্কৃতিক সম্পাদক আতাউর রহমান বাবলু, সাংবাদিক দেওয়ান সবুজ, ইয়াসিন আলী শেখ, রাসেল আলী, সাকিবুর রহমান সাকিব, শিশির মাহমুদ, রিমন হোসেন প্রমূখ উপস্থিত ছিলেন।

রাতে প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা সভা, দোয়া অনুষ্ঠান এবং দুস্থদের মাঝে উন্নতমানের খাবার পরিবশেনের আয়োজন করা হয়েছে।
ঈশ্বরদী সাংবাদিক কল্যাণ সংস্থাঃ

Dailyvision24.com
সকালে নবগঠিত ঈশ্বরদী সাংবাদিক কল্যাণ সংস্থার পক্ষ হতে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে জাতির পিতার ম্যুরালে পুস্পস্তবক অর্পণ করা হয়েছে।
সংগঠনের সহ-সভাপতি গোপাল অধিকারী, সবুজ দেওয়ান, সাধারণ সম্পাদক ফরিদুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান শিপন, সাংগঠনিক সম্পাদক আশরাফুল ইসলাম সবুজ, কোষাধ্য খালেদ মাহমুদ সুজন, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইয়াসিন আলী শেখ, সমাজ কল্যাণ সম্পাদক শিশির মাহমুদ, নির্বাহী সদস্য শরিফুল ইসলাম সুমন, উজ্জ্বল প্রধান, সদস্য হারুন অর রশিদ খোকন, হাসান আলী, জিয়াউল ইসলাম জিয়া, ফারাবি বিন সাকিন. রাসেল হোসেন, রিমন হোসেন, ফিরোজ হোসেন, লিমন, মুশফিকুর রহমান মিশন, খায়রুল ইসলাম কিরণ , শরিফুল ইসলাম পাপ্পু, আওলাদ হোসেন প্রমূখ উপস্থিত ছিলেন।
এসময় প্রেসক্লাবের সভাপতি স্বপন কুমার কুন্ডু ও সাধারণ সম্পাদক আব্দুল বাতেন উপস্থিত ছিলেন।