ঈশ্বরদী সাংবাদিক কল্যাণ সংস্থার আত্মপ্রকাশ

ডেইলি ভিশন টুয়েন্টিফোর অনলাইন ডেস্ক

প্রকাশিত: ৯:৩৭ অপরাহ্ণ, আগস্ট ৭, ২০২১

ঈশ্বরদীতে কর্মরত নবীন ও তরুণ সংবাদকর্মীদের আর্থিক নিরাপত্তার নিশ্চিতের লক্ষ্যে মাসিক নির্দিষ্ট পরিমান অর্থ সঞ্চয়ের উদ্দেশ্যে আত্মপ্রকাশ পেয়েছে ঈশ্বরদী সাংবাদিক কল্যাণ সংস্থা। এ সংগঠনের মাধ্যমে সংবাদকর্মীরা হঠাৎ অসুস্থ ও অন্য যে কোন সংকটময় মূহুর্তে আর্থিক সহযোগিতা পাবেন।

এ উপলে ৭ আগষ্ট সন্ধ্যায় ঈশ্বরদী প্রেসক্লাব মিলনায়তনে সাপ্তাহিক সময়ের ইতিহাস পত্রিকার প্রধান সম্পাদক আসাদুজ্জামান আসিফের সভাপতিত্বে ও সময়ের ইতিহাস সম্পাদক শেখ মহসীনের সঞ্চালনায় নবীন ও তরুণ ৪২ জন সংবাদকর্মীর উপস্থিতিতে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় সর্বসম্মতিক্রমে সময়ের ইতিহাস পত্রিকার প্রধান সম্পাদক আসাদুজ্জামান আসিফকে সভাপতি ও অনলাইন নিউজ পোর্টাল দৈনিক ভোরের সংবাদের প্রধান সম্পাদক ফরিদুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

এছাড়াও কমিটিতে সহ-সভাপতি পদে গোপাল অধিকারী ও সবুজ দেওয়ান, সহ- সাধারণ সম্পাদক পদে মাহফুজুর রহমান শিপন ও প্রিন্স তুহিন, সাংগঠনিক সম্পাদক আশরাফুল ইসলাম সবুজ, কোষাধ্য খালেদ মাহমুদ সুজন, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইয়াছিন আলী শেখ, সমাজ কল্যান সম্পাদক শিশির মাহমুদ, কার্যকরী সদস্য শেখ মহসীন, শহীদুল্লাহ খান, আফজাল হোসেন খান, শরিফুল ইসলাম সুমন, উজ্জল প্রধান রয়েছেন।

অন্যান্যের মধ্যে সভায় হারুন অর রশিদ খোকন, আওলাদ হোসেন, শিহাব সুমন, হাসান ইসলাম, জীবন হোসেন, মোহাম্মদ কল্লোল, শাহিনুজ্জামান শাহীন, ফিরোজ আহম্মেদ, গোলাম কবির বাবু, মুশফিকুর রহমান মিশন, ফারাবি বিন সাকিব, সাঈদ হাসান লিমন, রাকিব বিশ্বাস, জিয়াউল ইসলাম, ইয়াসিন আরাফাত, আকাশ খান, অপূর্ব চৌধুরী, শরিফুল ইসলাম পাপ্পু, খাইরুল আলম কিরণ, অপূর্ব চৌধুরী, পাপ্পু, মুত্তাকিন, রাসেল আলী, রাকিবুল ইসলাম রাকিব, তানজীদ রহমান, আলিফ হাসান, ইউনুস আলী, সেলিম রেজা, সাব্বির আহম্মেদ প্রমূখ উপস্থিত ছিলেন।