ঈশ্বরদীতে করোনা হটলাইন সেবার উদ্বোধন করলেন নুরুজ্জামান বিশ্বাস এমপি

ডেইলি ভিশন টুয়েন্টিফোর অনলাইন ডেস্ক

প্রকাশিত: ৭:০৮ অপরাহ্ণ, জুলাই ১৮, ২০২১

ঈশ্বরদীতে করোনা রোগীদের হটলাইন অক্সিজেন সেবার উদ্বোধন করেছেন পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস।

রবিবার (১৮ জুলাই) শহরের আকবরের মোড়ে নিঃশ্বাস সহায়তা কমিটির উদ্যোগে এ সেবা কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ঈশ্বরদী পৌরসভার মেয়র ইছাহক আলী মালিথা।

যুবনেতা তৌহিদুজ্জামান দোলন বিশ্বাসের উদ্যোগে ও তত্বাবধায়নে সেবা কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক মুরাদ মালিথা, যুবলীগ নেতা মোশাররফ হোসেন নয়ন, ছাত্রলীগ নেতা আমজাদ হোসেন অবুজ প্রমূখ নেতৃবৃন্দ।

পরে কমিটির প হতে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপেক্সে ৫টি ও আটঘরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ৫টি করে অক্সিজেন সিলিন্ডার প্রদান করা হয়। ঈশ্বরদী হাসপাতালের স্বাস্থ্য পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আসমা খান, ডাঃ এ জেড ফয়েজ, স্যানেটারী ইন্সপেক্টর সানোয়ার রহমান খোকন প্রমূখ উপস্থিত ছিলেন।

আটঘরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সিলিন্ডার প্রদানের সময় আটঘরিয়ার ইউএনও ফোয়ারা খাতুন, স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রফিকুল হাসান ও থানার ওসি হাফিজুর রহমান প্রমূখ উপস্থিত ছিলেন।