ঈশ্বরদীর আলোচিত ছিনতাই মামলার আসামী গ্রেফতার

ডেইলি ভিশন টুয়েন্টিফোর অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১০:১৬ পূর্বাহ্ণ, জুন ১৯, ২০২১

ঈশ্বরদীর স্কুলপাড়ায় গোলাম হাক্কানীর বাড়ির সামনে মা ও মেয়ের দু’টি সোনার চেইন ছিনতাইয়ের ঘটনার সাথে জড়িত মামুন মোল্লাকে গ্রেফতার ও ছিনতাই কাজে ব্যবহৃত মটর সাইকেল জব্দ করেছে পুলিশ।

বৃহস্পতিবার গভীর রাতে এসআই নুরুন্নবীর নেতৃত্বে সাঁড়া ইউনিয়নের মাজদিয়া পুরাতন রেললাইন এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।
গত ৩ জুন স্কুলপাড়ার কামিনী হাসপাতাল সড়কের গোলাম হাক্কানীর স্ত্রী ও মেয়ে রাত ৮টায় নিজ বাড়ির সামনে রিক্সা থেকে নামলে তিনজন ছিনতাইকারী মটর সাইকেলে এসে চাকু ঠেকিয়ে দু’জনের গলায় থাকা দুইটি স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে দ্রুত মটর সাইকেলে পালিয়ে যায়।

ঘটনার পর পুলিশ জোরালোভাবে তদন্ত শুরু করেন। সিসিটিভির ফুটেজ বিশ্লেষণ প্রযুক্তির ব্যবহার করে এক পর্যায়ে এ ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্ত করে পুলিশ।

মামলার অন্যতম আসামী ঈশ্বরদীর সাঁড়া ইউনিয়নের মাজদিয়া পুরাতন রেললাইন এলাকার আব্দুল লতিফ মোল্লার ছেলে মামুন মোল্লাকে নিজ বাড়ি থেকে গ্রেফতার হয়েছে। এসময় ছিনতাই কাজে ব্যবহৃত মটর সাইকেল জব্দ করে পুলিশ । ১৮ জুন বিজ্ঞ আদালতে দোষ স্বীকার করিয়া ফোঃকাঃবিঃ ১৬৪ ধারা মতে জবানবন্দি প্রদান করেছে গ্রেফতারকৃত আসামী মামুন মোল্লা।

থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান আসাদ জানান, অনেক প্রচেষ্টার পর ছিনতাইকারী চক্রটি সনাক্ত হয়েছে। সিটিভি’র ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশের পর মূলহোতারা গা ঢাকা দিয়েছে। এরাও অল্প সময়ের মধ্যে গ্রেফতার হবে বলে জানান তিনি।