তরুণ প্রজন্মের সংবাদকর্মীদের নিয়ে ঈশ্বরদী প্রেসক্লাবের মতবিনিময়

ডেইলি ভিশন টুয়েন্টিফোর অনলাইন ডেস্ক

প্রকাশিত: ৭:৩৮ অপরাহ্ণ, জুন ১৮, ২০২১

ঐতিহ্যবাহী ঈশ্বরদী প্রেসক্লাব তরুণ প্রজন্মের সাংবাদিকদের নিয়ে এক মতবিনিময় সভার আয়োজন করে। করেছে। বৃহস্পতিবার ( ১৭ জুন) সকাল সাড়ে ১১টায় ঈশ্বরদী প্রেসক্লাব মিলনায়তনে প্রিন্ট ,অনলাইন ও টিভি চ্যানেলের নিউজ পোর্টালে কর্মরত উদীয়মান, তরূণ ও মুক্তিযুদ্ধের চেতনা ধারণকারী সাংবাদিকদের সাথে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন, প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক স্বপন কুমার কুন্ডু। প্রধান বক্তা ছিলেন সাধারন সম্পাদক প্রভাষক আব্দুল বাতেন। সঞ্চালনা করেন সহ-সাধারণ সম্পাদক শেখ মহসিন।

সভায় ঈশ্বরদীর তরুণ সাংবাদিকদের মুল তীর্থস্থান ঈশ্বরদী প্রেসকাবের সাথে ঐক্যবদ্ধ থেকে এক যোগে কাজ করার অঙ্গিকার ব্যক্ত করা হয়। এসময় সাংবাদিকদের প্রশিক্ষণ, প্রেসক্লাবের প্রতিটি অনুষ্ঠানে অংশগ্রহন এবং নিয়মিত যাতায়াতের বিষয় নিয়ে দীর্ঘ সময় আলোচনা করা হয়।

সভায় উপস্থিত ছিলেন, সিনিয়র সাংবাদিক এম,এ কাদের, সাংগাঠনিক সম্পাদক আমিরুল ইসলাম রিংকু, সাহিত্য-সংস্কৃতি সম্পাদক আতাউর রহমান বাবলু, সদস্য ময়নুল ইসলাম লাহিড়ী মিন্টু, মাহফুজুর রহমান শিপন প্রমূখ।

নবাগত ও তরুণ সাংবাদিকদের মধ্যে গোপাল অধীকারী, আসাদুজ্জামান আসিফ, আশরাফুল ইসলাম সবুজ, কে এম আলিফ, ইয়াছিন আলী শেখ, খালেদ মাহমুদ সুজন, ফারাবি বিন সাকিব, সবুজ দেওয়ান, নওশাদ প্রধান উজ্জল, আমিরুল ইসলাম সবুজ, খায়রুল বাশার মিঠু, এস এম শিশির মাহমুদ, জিয়াউল ইসলাম, সুমন মাহমুদ, শিহাব সুমন, সেলিম রেজা, রাসেল আলী, রাকিব বিশ্বাস, হাসান ইসলাম, হারুণ অর রশীদ, হুসাইন মোহাম্মদ রাখি, সন্তোষ কুমার, শান্ত ইসলাম প্রমূখ উপস্থিত ছিলেন।