ঈশ্বরদীতে বাস-এ্যাম্বুলেন্সের সংঘর্ষে যাত্রী নিহত

ডেইলি ভিশন টুয়েন্টিফোর অনলাইন ডেস্ক

প্রকাশিত: ৮:৫৬ অপরাহ্ণ, জুন ১৬, ২০২১

ঈশ্বরদীতে যাত্রীবাহী বাস ও এ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় এনামুল হক (৩০) নামের এক যাত্রীর মৃত্যু হয়েছে। আহত অপর দুই যাত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার সকালে ঈশ্বরদীর দাশুড়িয়া-পাবনা মহাসড়কের তেতুলতলা মোড়ে এই দুর্ঘটনা ঘটে। নিহত এনামুল পাবনা সদর উপজেলার পাঁচবাড়িয়া গ্রামের ইব্রাহিম হোসেনের ছেলে।

আহতরা হলেন ঈশ্বরদীর দাশুড়িয়া ইউনিয়নের কালিকাপুর গ্রামের আব্দুস সালামের ছেলে ( এ্যাম্বুলেন্স চালক) মোহাম্মদ আসিফ হোসেন (২০), একই গ্রামের রবিউল ইসলামের ছেলে রাকিবুল (২২)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঈশ্বরদীর দাশুড়িয়া থেকে পাবনার দিকে যাওয়ার সময় যাত্রীবাহী বাসের সঙ্গে পাবনার দিক থেকে আসা এ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে এ্যাম্বুলেন্সটি দুমড়ে মুচড়ে গিয়ে তিন যাত্রী গুরুতর আহত হন। স্থানীদের সহযোগীতায় আহতদের উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় এ্যাম্বুলেন্স যাত্রী এনামুলকে রাজশাহী নেওয়ার পথে মারা যান।

পাকশী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান বাবুল জানান, ঘটনাস্থল থেকে ক্ষতিগ্রস্থ মোহাম্মাদ পরিবহন নামের বাস ও এ্যাম্বুলেন্স আটক করে থানায় আনা হয়েছে। এই ব্যাপারে কাউকে আটক করা সম্ভব হয়নি।