ঈশ্বরদীতে ডিবি পুলিশের অভিযানে ৮০০ পিচ ইয়াবাসহ সাত মাদক ব্যবসায়ী গ্রেফতার

ডেইলি ভিশন টুয়েন্টিফোর অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১০:২৯ পূর্বাহ্ণ, মে ১৬, ২০২১

ঈশ্বরদীতে ডিবি পুলিশের অভিযানে ৮০০ পিচ ইয়াবাসহ সাত মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে। ঈশ্বরদীর মিরকামারী গ্রামে এই অভিযানের সময় ইয়াবা ব্যবসার মূলহোতা, ৩টি মোটর সাইকেল, নগদ ২০ হাজার টাকা ও ৮টি মোবাইল ফোন আটক করা হয়। রবিবার দুপুরে ডিবি কার্যালয়ের সামনে প্রেসকনফারেন্স করে পাবনার পুলিশ সুপার মোহাম্মাদ মহিবুল ইসলাম খান বিপিএম এই তথ্য জানিয়েছেন।

Dailyvision24.com

তিনি জানান, ১৫ মে দিবাগত গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের পরিদর্শক (ওসি) আব্দুল হান্নান এই অভিযান চালিয়ে মাদকসহ ব্যবসায়ীদের গ্রেফতার করতে সক্ষম হয়।
গ্রেফতারকৃতদের মধ্যে রয়েছে, ঈশ্বরদীর মীরকামারী এলাকার সান্টু মালিথার ছেলে হারুন অর-রশিদ (৩৫), একই এলাকার মোসালেম উদ্দিন সরকারের ছেলে মনিরুল ইসলাম (৩৩), সাহাপুর এলাকার আব্দুল রশিদের ছেলে মনিরুল ইসলাম মনি (৩৪), হেদায়েত পাড়ার কেরামত মালিথার ছেলে মামুন বিল্লা (২৯), পৌর এলাকার নিউ কলোনী এলাকার মৃত কামরুল উদ্দিনের ছেলে আরমান হোসেন গুডডু (২৯), ও নুর মোহাম্ম্দ নুরুর ছেলে মোস্তাফিজুর রহমান উজ্জল (২১) এবং পোস্ট আফিস মোড় চুনু মিয়ার ছেলে আরাফ ইসলাম অন্তর (২৮)।
পুলিশ সুপার জানান, আটককৃতরা দীর্ঘদিন যাবত অবৈধ মাদক বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় করে আসছিল। এদের বিরুদ্ধে ঈশ^রদী থানায় মামলার করার প্রস্তুতি চলছে। আসামী জনির বিরুদ্ধে অস্ত্র ও মাদকের একাধিক মামলা রয়েছে।