মাদকসহ আটক ঈশ্বরদীর যুবলীগ নেতাকে বহিস্কার

ডেইলি ভিশন টুয়েন্টিফোর অনলাইন ডেস্ক

প্রকাশিত: ৮:৪৯ পূর্বাহ্ণ, মে ৯, ২০২১

হেরোইনসহ আটক ঈশ্বরদী পৌরসভার ৪নং ওয়ার্ড যুবলীগের সভাপতি সোহেল রানাকে বহিস্কার করা হয়েছে। সংগঠনের শৃঙ্খলা লঙ্ঘিত ও ভাবমূর্তি ক্ষুন্ন করার অভিযোগে ঈশ্বরদী পৌর যুবলীগের সভাপতি আলাউদ্দিন বিপ্লব ও সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম লিটন স্বাক্ষরিত প্রেসবিজ্ঞপ্তিতে সোহেল রানাকে বহিস্কারের বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

গত ৮ মে (শনিবার) রাত সাড়ে ১১টায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশিত প্রেসবিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, বাংলাদেশ আওয়ামী যুবলীগ একটি ঐতিহ্যবাহী ও সুশৃঙ্খল সংগঠন। এই সংগঠনের ভাবমূর্তি বজায় রাখা আমাদের সবার নৈতিক ও সাংগঠনিক দায়িত্ব। সোহেল রানা সংগঠনের ভাবমূর্তি ক্ষুন্ন করেছেন যা সংগঠনের গঠনতন্ত্র পরিপন্থী। এমতাবস্থায় সংগঠনের ২২ (ক) ধারা মোতাবেক বাংলাদেশ আওয়ামী যুবলীগ, ঈশ্বরদী পৌর ৪নং ওয়ার্ড শাখার সভাপতির পদ থেকে সোহেল রানাকে স্থায়ীভাবে বহিস্কার করা হলো।

প্রসঙ্গত: ঈশ্বরদীতে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর অভিযান চালিয়ে ৮ মে বিকেলে হেরোইনসহ যুবলীগ নেতা সোহের রানা (৪৫) কে ঈশ্বরদী বাজারের জুতার দোকান থেকে আটক করে। সে ঈশ্বরদী পৌর ৪নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ও শহরের মশুরিয়াপাড়া এলাকার ‍মৃত মসলেম উদ্দিনের ছেলে।