ঈশ্বরদীতে পুলিশের মহড়া: সর্বাত্মক লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে পুলিশ


করোনার সংক্রমণের হার ক্রমশ: বেশি। মৃত্যুর হারও রেকর্ড অতিক্রম করছে প্রতিদিন। এই অবস্থায় চলমান ‘সর্বাত্মক লকডাউন’ বাস্তবায়ন করতে পুলিশের অবস্থান কঠোর হচ্ছে।

‘সর্বাত্মক লকডাউন’ বাস্তবায়ন করতে শনিবার সন্ধ্যার পর হতেই ঈশ্বরদীর পুলিশ মাঠে নেমেছে। ঈশ্বরদী শহর ও বিভিন্ন এলাকায় সাজগোজ করে পুলিশ মহড়ায় দিয়েছে। এসময় বিভিন্ন মোড়ে ও হাট-বাজারে প্রয়োজন ছাড়া যাকেই পেয়েছে, তাকেই পিটিয়েছে। মোটরসাইকেল, রিক্সা ও অটোরিকশা চলাচলেও বিধিনিষেধ আরোপ করা হয়েছে।

এবিষয়ে ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবীর জানান, চরম হুমকিতে মানুষের স্বাস্থ্য নিরাপত্তা। লকডাউন দিয়ে চরম ধৈর্য সহকারে গত কয়েকদিন ধরেই বিধিনিষেধ মেনে চলার জন্য মানুষকে আমরা বোঝানোর চেষ্টা করেছি। এই প্রচেষ্টাকে কেউ কেউ পুলিশের নমনীয়তা ধরে নিয়ে বিধিনিষেধ লংঘন করার প্রতিযোগিতায় অবতীর্ণ হয়। তাই পুলিশ এখন কঠোর অবস্থান নিয়ে সর্বাত্মক লকডাউন যে কোন মূল্যে বাস্তবায়ন করবে। আর লকডাউনের কঠোর বাস্তবায়ন হলেই সংক্রমণের হার কমিয়ে আনা সম্ভব বলে সরকারের পুলিশ বিভাগ মনে করছে । রবিবার সকাল থেকে ঈশ্বরদীর পুলিশ রাস্তাঘাট , হাট-বাজারসহ সর্বত্র তৎপর থাকবে। সরকারি বিধিনিষেধ বাস্তবায়নের লক্ষ্যে কাউকেই কোন ছাড় দেয়া হবেনা বলে তিনি জানিয়েছেন।

, , ,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *