ঈশ্বরদীর কালিকাপুরে ভয়াবহ অগ্নিকান্ড ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি : আহত-২

ডেইলি ভিশন টুয়েন্টিফোর অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১০:৫৪ পূর্বাহ্ণ, এপ্রিল ১, ২০২১

ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের কালিকাপুর গ্রামে সরোয়ার হোসেনের বাড়িতে ভয়াাবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি এবং আগুনে ঝলসে আহত হয়েছে ২ জন। বৃহস্পতিবার বেলা সাড়ে ১০টার দিকে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস ও পারিবারিক সূত্রে জানা গেছে, সকাল সাড়ে দশটার দিকে সরোয়ার হোসেনের পরিবারের সকলে তাদের এক আত্মীয়ের মৃত্যুজনিত কারণে সেখানে চলে যায়। পরে আকস্মিকভাবে শোবার ঘরে বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত ঘটে এবং মূহুর্তের আগুন অন্যান্য ঘরে ছড়িয়ে পড়ে। স্থানীয়রা দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নেভানাের চেষ্টা করে। পরে ঈশ্বরদীতে ফায়ার সার্ভিস অফিসে সংবাদ দেয়া হয়।

সংবাদ পেয়ে ঈশ্বরদী ফায়ার সার্ভিস দ্রুত ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। প্রায় ১ঘন্টা ব্যাপী এই অগ্নিকান্ডে ২টি বসতঘর, ১টি খানকা ঘর, নগদ টাকা, আসবাবপত্র, কম্পিউটার, ফ্রিজ, স্বর্ণালংঙ্কার ইত্যাদিসহ প্রায় ১০ লাখ টাকার মালামাল পুড়েছে বলে পারিবারিকভাবে দাবী করা হয়েছে। তবে ফায়ার সার্ভিসের পক্ষ থেকে ক্ষয়ক্ষতির পরিমান লক্ষাধিক টাকা বলে জানানো হয়।

এদিকে আগুন নেভাতে গিয়ে ইব্রাহিম (২৫) ও রোজিনা (২৩) আগুনে পুড়ে আহত হয়। রােজিনাকে স্থানীয়ভাবে চিকিৎসা প্রদান করা হলেও অবস্থা গুরুতর হওয়ায় ইব্রাহিমকে পাবনা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে।

অগ্নিকান্ডের সংবাদ পেয়ে ঈশ্বরদী উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযােদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস ও ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।