ঈশ্বরদী ১১ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ । ২৬শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | বাংলা English

ঈশ্বরদীতে প্রতিবন্ধী যুবকের ১২০ ফুট দৈর্ঘ্যের কেক কেটে বঙ্গবন্ধুর জন্মদিন পালন

ডেইলি ভিশন টুয়েন্টিফোর অনলাইন ডেস্ক

প্রকাশিত: মার্চ ১৭, ২০২১

ঈশ্বরদী পৌর এলাকার আলহাজ্ব ক্যাম্পের বাসিন্দা হাত বিচ্ছিন্ন প্রতিবন্ধী যুবক আরিফুল হক হিরক ১২০ ফুট দৈর্ঘের ৮০০ পাউন্ড ওজনের কেক কেটে বঙ্গবন্ধুর জন্মদিন পালন করেছেন। জাতির পিতার প্রতি ভালবাসার টানে নিজ খরচে ব্যতিক্রমী বিশালাকৃতির কেক তৈরি এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এই কার্য়ক্রমে মিডিয়া পার্টনার ছিলেন স্ব-কাল বাংলা মিডিয়া।

Dailyvision24.com

বুধবার (১৭ মার্চ) রাত ৯টায় শামসুর রহমান শরফি হেমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতাল চত্বরে কেক কেটে উদ্বোধন করবেন পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘড়িয়া) আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস। সভাপতিত্ব করেন এলাকার আওয়ামী লীগ নেতা কালু প্রধান।

বিশেষ অতিথি ছিলেন, পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র আবুল কালাম আজাদ মিন্টু, সাধারণ সম্পাদক ও বর্তমান মেয়র ইছাহক আলী মালিথা, ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, নারী ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলি, প্রেসক্লাবের সভাপতি স্বপন কুমার কুন্ডু, শিল্প ও বণিক সমিতির সভাপতি শফিকুল ইসলাম বাচ্চু, এলাকার কাউন্সিলর ইউছুফ আলী প্রধান,যুবলীগ নেতা দোলন বিশ্বাস।
এসময় প্রেসক্লাবের সহ-সধারন সম্পাদক শেখ মহসীন, কোষাধ্যক্ষ ও স্ব-কাল বাংলা মিডিয়ার মিশুক প্রধান সহ বিপুল সংখ্যক নারী ও পুরুষ উপস্থিত ছিলেন।

  • এই বিভাগের সর্বশেষ