ঈশ্বরদীতে দূর্যোগ ব্যবস্থাপনা অফিসে কর্মবিরতি চলছে

ডেইলি ভিশন টুয়েন্টিফোর অনলাইন ডেস্ক

প্রকাশিত: ৩:৩৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৩, ২০২২

পাঁচ দফা দাবী আদায়ের লক্ষ্যে দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের সাথে একাত্বতা ঘোষনা করে সারাদেশের ন্যায় পাবনার ঈশ্বরদীতে সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তা-কর্মচারীরা কর্মবিরতি পালন করছে। মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) সকালে ঈশ্বরদী উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ে গিয়ে কর্মকর্তা কর্মচারীদের এ কর্মসূচি পালন করতে দেখা যায়।

ঈশ্বরদী উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তৌহিদুল ইসলাম প্রিন্স জানান, ন্যায্য পাঁচ দাবী আদায়ের লক্ষ্যে গত ১২ সেপ্টেম্বর হতে তারা কর্মবিরতি পালন করছেন। তিনি জানান, দূর্যোগ ব্যবস্থাপনা আইন -২০১২ এর আলোকে প্রস্তাবিত জনবল কাঠামো ও নিয়োগ বিধি বাস্তবায়ন, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তার পদ আপগ্রেডেশন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার পদ আপগ্রেডেশন, সচিবালয়ের ন্যায় দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের কর্মচারীদের পদ নাম পরিবর্তনসহ দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের সকল শূণ্য পদ পদোন্নতির মাধ্যমে পূরনের দাবীতে সারাদেশে এ কর্মসূচি পালন করা হচ্ছে।

উল্লেখ্য, গত ২ সেপ্টেম্বর দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের কর্মকর্তা কর্মচারী কল্যাণ পরিষদের সাধারণ সভার সিদ্ধান্ত অনুযায়ী ৫ দফা দাবী আদায়ের লক্ষ্যে এই কর্মসূচি পালন করা হচ্ছে।