ঈশ্বরদীর দাপুটে নারী ট্রাফিক সার্জেন্ট আবারও শ্রেষ্ঠত্ব অর্জন করেছেন

ডেইলি ভিশন টুয়েন্টিফোর অনলাইন ডেস্ক

প্রকাশিত: ৩:৩৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৯, ২০২২

ঈশ্বরদীর দাপুটে নারী ট্রাফিক সার্জেন্ট অপান্বিতা বৈরাগী আবারও পাবনা জেলার শ্রেষ্ঠ ট্রাফিক সার্জেন্ট নির্বাচিত হয়েছেন। জেলা পুলিশ সুপার কার্যালয় অপান্বিতাকে শ্রেষ্ঠ সার্জেন্ট নির্বাচিত করে বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) বিকেলে পুলিশ সুপার আকবর আলী মুন্সী তার হাতে পুরস্কার ও ক্রেষ্ট তুলে দেন।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মাসুদ আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) জিন্নাহ আল মামুন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রোকনুজ্জামান সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (বেড়া সার্কেল) কল্লোল কুমার দত্ত, সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজিব শাহরীন, সহকারী পুলিশ সুপার (সুজানগর সার্কেল) রবিউল ইসলাম সহ জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তাবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

ঈশ্বরদীতে ট্রাফিক সার্জেন্ট অপান্বিতা যোগদানের পর হতেই অত্যন্ত সাহসিকতা ও দাপটের সাথে অভিযান পরিচালনা করেন। নিষ্ঠার সাথে আইনী কর্মকান্ড পরিচালনা করায় মোটরযান চালকদের মধ্যে তাকে নিয়ে সবসময় ভীতি কাজ করে। বৈধ কাগজ ও হেলমেট ছাড়া কোন বাইক চালক এই নারী সার্জেন্টের সামনে পড়লে রা নেই। জরিমানা ও মামলা ছাড়া নিস্তারও নেই। তাই মোটরবাইক চালকরা এই সার্জেন্টের চোখ এড়িয়ে চলার চেষ্টা করে।
আগস্ট-২০২২ মাসের পারফরম্যান্সের ভিত্তিতে শ্রেষ্ঠত্ব আর্জনকারী অপান্বিতা পুলিশ সুপারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, এই স্বীকৃতি আমাকে আগামীদিনের কাজের গতি আরও বৃদ্ধিতে সহায়ক হবে। এরআগে ২০২১ সালেও তিনি জেলার শ্রেষ্ঠ সার্জেন্ট হয়েছিলেন।