জাতীয় দিবসের ছুটি বাড়ি বা শ্বশুরবাড়ি যাওয়ার জন্য নয়

ডেইলি ভিশন টুয়েন্টিফোর অনলাইন ডেস্ক

প্রকাশিত: ৯:২০ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৮, ২০২১

ঈশ্বরদী উপজেলা পরিষদ আয়োজিত একুশের প্রস্তুতি ও আইন-শৃংখলা কমিটির মাসিক সভায় পাবনা-৪ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা নূরুজ্জামান বিশ্বাস প্রধান অতিথির বক্তব্য দানকালে বলেছেন, জাতীয় দিবসগুলোর ছুটি বাড়িতে বা শ্বশুরবাড়ি যাওয়ার জন্য নয়।

তিনি বলেন, দাপ্তরিক নিয়মিত কাজ-কর্ম বাদ রেখে  দিবসগুলো সুন্দরভাবে উদযাপন ও অংশগ্রহনের জন্য ছুটি দেওয়া হয়। তিনি বলেন, অনেক ত্যাগ ও তিতিক্ষার বিনিময়ে অর্জিত হয়েছে আমাদের স্বাধীনতা। তাই ত্যাগ-তিতিক্ষার বিষয়টি অন্তরে ধারণ করে জাতীয় দিবসগুলো পালনে সকলকে আন্তরিক ও অংশগ্রহন নিশ্চিত করতে হবে। উপজেলা নির্বাহী অফিসার পিএম ইমরুল কায়েসের সভাপতিত্বে বৃহস্পতিবার পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত সভায় তিনি আরো বলেন, বাংগালি জাতির জন্য একুশে ফেব্রুয়ারী অত্যন্ত গর্বের। যা আজ আর্ন্তজাতিকভাবে পালিত হচ্ছে।
সভায় বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেযারম্যান বীর মুক্তিযোদ্ধা নায়েব আলী বিশ্বাস, পৌরসভার মেয়র ইসাহক আলী মালিথা, ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, মহিলা ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলি, থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান আসাদ, রূপপুর প্রকল্পের সাইট ইনচার্জ রুহুল কুদ্দুস।
বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সভাপতি স্বপন কুমার কুন্ডু, মাধ্যমিক শিক্ষা অফিসার সেলিম আক্তার, সমাজসেবা অফিসার মাসুদ রানা, শিক্ষক সমিতির সভাপতি জোমসেদ আলী প্রমূখ।
সভায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সরকারি বিভিন্ন দপ্তরের প্রধান, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ উপস্থিত ছিলেন।