মালাইকা অরোরা মা হচ্ছেন!

ডেইলি ভিশন টুয়েন্টিফোর অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১০:২২ অপরাহ্ণ, আগস্ট ১২, ২০২১

বলিউডের জনপ্রিয় আইটেম কন্যা ও অভিনেত্রী মালাইকা অরোরা। তার ব্যক্তিজীবন নিয়ে ভক্তকূল ও ইন্ডাস্ট্রিতে চুলচেরা বিশ্লেষণ হয়। ৪৭ বছর বয়সেও তিনি মোহনীয় ।

ক্যারিয়ারের শুরুর দিকে মালাইকা বিয়ে করেন বলিউডের সুপারস্টার সালমান খানের ভাই প্রযোজক ও অভিনেতা আরবাজ খানকে। তাদের সুখের দাম্পত্য জীবনে আরহান খান নামে এক ছেলে সন্তানের জন্ম হয়। কিন্তু বছর চারেক আগে নিজের চেয়ে ১০ বছরের ছোট বলিউডের আরেক আলোচিত অভিনেতা অর্জুন কাপুরের প্রেমের কারণে বিচ্ছেদ হয় আরবাজ-মালাইকার।

Dailyvision24.com

 

বর্তমানে অর্জুন কাপুরের সঙ্গেই থাকছেন মালাইকা। কাপুর পরিবার থেকে মালাইকার ব্যাপারে আপত্তি থাকলেও এক পর্যায়ে এই সম্পর্ক মেনে নেয় অর্জুনের বাবা। মালাইকা-অর্জুন এখন সুখেই দিন কাটাচ্ছেন। এবার শোনা যাচ্ছে, মা হতে যাচ্ছেন মালাইকা।

খবরটি শুনে অনেকেই নড়েচড়ে বসতে পারেন। কেননা আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পর দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসেননি এই অভিনেত্রী। তাহলে কী অর্জুনকে বিয়ের আগেই তার সন্তানের মা হচ্ছেন মালাইকা? এমন প্রশ্ন আসাটাই স্বাভাবিক। তাহলে জেনে নিন আসল ঘটনা।

সম্প্রতি ‘সুপার ডান্সার’ এর মঞ্চে প্রতিযোগি ফ্লোরিনার সঙ্গে আলাপ হয় মালাইকার। ফ্লোরিনাকে দেখেই তার মতো একটি মেয়ের শখ হয়েছে এই অভিনেত্রীর। আর তাই একটি মেয়ে দত্তক নেয়ার কথা ভাবছেন তিনি। এ বিষয়ে তার একমাত্র ছেলে আরহানের সঙ্গেও আলোচনা করেছেন।