ঈশ্বরদী ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ । ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ | বাংলা English

অবশেষে টিটিই শফিকুল ট্রেনে ডিউটি পেয়েছেন

ডেইলি ভিশন টুয়েন্টিফোর অনলাইন ডেস্ক

প্রকাশিত: মে ১০, ২০২২

রেলমন্ত্রীর তিন আত্মীয়কে বিনা টিকিটে ট্রেন ভ্রমণের দায়ে জরিমানাসহ ভাড়া আদায়ের জন্য বরখাস্ত হওয়া ঈশ্বরদী স্টেশনের ভ্রাম্যমাণ টিকিট পরীক্ষক (টিটিই) শফিকুল ইসলাম ট্রেনে ডিউটি পেয়েছেন। মঙ্গলবার (১০ মে) বেলা ১১টা ৫০ মিনিটে খুলনা থেকে চিলাহাটিগামী আন্তঃনগর ট্রেন রূপসা এক্সপ্রেসের টিটিই হিসেবে দায়িত্ব পালন শুরু করেছেন।

গত রোববার (৮ মে) বহিষ্কারাদেশ প্রত্যাহারের পর সোমবার ঈশ্বরদী টিটিই অফিসে যোগদান করেন। এর পরের দিন অর্থাৎ মঙ্গলবার তিনি ট্রেনে ডিউটি পেলেন। টিটিই শফিকুল বলেন, রেলমন্ত্রী স্যারের প্রতি আমি কৃতজ্ঞ। তিনি আমার বহিস্কারাদেশ প্রত্যাহার করে নিয়ে কাজ করার সুযোগ করে দিয়েছেন। আমি আন্তরিকতা ও সততার সঙ্গে অতীতের মতো আগামী দিনেও দায়িত্ব পালন করবো।

উল্লেখ্য, ঈশ্বরদী রেল জংশন থেকে বৃহস্পতিবার দিবাগত রাতে ( ৫ মে) টিকেট ছাড়া ট্রেনে ওঠেন ‘রেলপথমন্ত্রীর আত্মীয়’ পরিচয়দানকারী ৩ যাত্রী। টিকেট না কাটলেও তারা রেলের এসি কেবিনের সিটে বসেন। রেলের ভ্রাম্যমাণ টিকিট পরীক্ষককে (টিটিই) তাদের জরিমানাসহ ভাড়া আদায় করেন। পরে ‘রেলপথমন্ত্রীর আত্মীয়’ পরিচয়দানকারী ওই ৩ যাত্রী তাদের সাথে অসদাচরণ করা হয় বলে রেলের ঊর্ধ্বতন কর্তৃপর কাছে অভিযোগ করেন। এতে ঈশ্বরদীতে ভ্রাম্যমাণ টিকিট পরীক্ষক (টিটিই) শফিকুল ইসলামকে বৃহস্পতিবার রাতেই সাময়িক বরখাস্ত করে রেল কর্তৃপক্ষ। সাময়িক বরখাস্তাদেশ শুক্রবার ( ৬ মে) থেকে কার্যকর হয়েছিল। অনিয়মতান্ত্রিকভাবে কারণ দর্শানোর নোটিশ ছাড়াই বরখাস্তের ঘটনা নিয়ে মিডিয়ায় তোরপাড় শুরু হয়। রেলমন্ত্রীর হস্তক্ষেপে গত ৮ মে তার বহিস্কারাদেশ প্রত্যাহার করা হয়।

  • এই বিভাগের সর্বশেষ

    error: Content is protected !!