ঈশ্বরদী ২৫শে মে, ২০২২ খ্রিস্টাব্দ । ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | [gtranslate]

ঈশ্বরদী থেকে সাগরদাঁড়ি, টুঙ্গিপাড়া ও মধুমতি এক্সপ্রেস ট্রেনের যাত্রা বাতিল

ডেইলি ভিশন টুয়েন্টিফোর অনলাইন ডেস্ক

প্রকাশিত: জুন ২২, ২০২১

করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় খুলনা, গোপালগঞ্জ ও রাজবাড়ি জেলা লকডাউন ঘোষণা করায় সাগরদাঁড়ি, টুঙ্গিপাড়া ও মধুমতি এক্সপ্রেস ট্রেনের যাত্রা বাতিল করেছে রেলওয়ে কর্তৃপ। এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়, পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত সাগরদাড়ি ও টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেনের যাত্রা বাতিল করা হয়েছে। অপরদিকে, ২১ জুন থেকেই যাত্রা বাতিল করা হয় ঈশ্বরদী-ভাঙ্গার মধ্যে চলাচলকারী মধুমতি এক্সপ্রেস ট্রেনের।

পাকশী বিভাগীয় রেলওয়ে পরিবহণ কর্মকর্তা আনোয়ার হোসেন মঙ্গলবার বিকেলে এ তথ্য নিশ্চিত করে বলেন, করোনা সংক্রমনের কারণে ১১ জুন থেকে রাজশাহী-খুলনা রুটে চলাচলকারী সাগরদাঁড়ি এক্সপ্রেস, রাজশাহী-ভাঙ্গা রুটের মধুমতি এক্সপ্রেস ও রাজশাহী-গোবরা রুটে চলাচলকারী টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেন রুট সংপ্তি করে ঈশ্বরদী থেকে চলাচল শুরু করে। করোনার সংক্রমন বেড়ে যাওয়ায় ২১ ও ২২ জুন থেকে আন্তঃনগর এই তিনটি ট্রেনের যাত্রা অনিদিষ্টকালের কালের জন্য বাতিল করা হয়েছে।

পশ্চিমাঞ্চল রেলওয়ের সহকারী চিফ অপারেটিং সুপারিনটেনডেন্ট আব্দুল আওয়াল স্বারিত জরুরী বিজ্ঞপ্তিতে জানানো হয়, করোনার প্রাদুর্ভাব বেড়ে যাওয়ায় খুলনা, রাজবাড়িতে লকডাউন ঘোষণা করা হয়েছে। সেজন্য ২২ জুন থেকে সাগরদাঁড়ি ও টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেনের যাত্রা বাতিল করা হয়েছে। এর আগের দিন ২১ জুন থেকে ঈশ্বরদী-ফরিদপুরের ভাঙ্গা রোডে চলাচলকারী মধুমতি এক্সপ্রেস ট্রেনে যাত্রা বাতিল করা হয়।

  • এই বিভাগের সর্বশেষ

    error: Content is protected !!
    AllEscort