পাবনায় সাবেক পুলিশ সদস্যকে কুপিয়ে জখম

ডেইলি ভিশন টুয়েন্টিফোর অনলাইন ডেস্ক

প্রকাশিত: ২:০৭ অপরাহ্ণ, মে ৩১, ২০২১

Dailyvision24.com

পাবনার সুজানগর উপজেলায় আমিরুল হক রেন্টু নামে পুলিশের এক অবসরপ্রাপ্ত সদস্যকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। বুধবার (১৯ মে) রাত ৯টার দিকে উপজেলার উলাট গ্রামে এ ঘটনা ঘটে। আহত রেন্টু উপজেলার উলাট দক্ষিণ পাড়ার বাসিন্দা। গুরুতর আহত অবস্থায় তাকে রাতেই পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত রেন্টুর ছেলে সজল মোল্লা ও তার স্বজনরা জানান, উলাট মাদরাসা মাঠসহ ওই গ্রামের বিভিন্ন জায়গায় দীর্ঘদিন ধরে কিছু চিহ্নিত ব্যক্তি ইয়াবাসহ বিভিন্ন মাদকদ্রব্য বিক্রি করে আসছিল। এতে বাধা দেয়ায় ক্ষুব্ধ হয় মাদক বিক্রেতারা।

বুধবার রাতে মাদক অভিযুক্তরা উলাট মাদরাসা মাঠে ইয়াবা বিক্রির সময় তাদের নিষেধ করেন রেন্টু। এতে তারা রেন্টুর ওপর তারা চড়াও হয়। কথাকাটাকাটির এক পর্যায়ে মাদকব্যবসায়ীদের মধ্য থেকে কয়েকজন সাবেক এই পুলিশ সদস্যকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপায়। এতে তিনি মারাত্মক জখম হন। রেন্টুর চিৎকারে স্থানীয়রা ছুটে এলে অভিযুক্তরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা রেন্টুকে মুমুর্ষু অবস্থায় উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন স্বজনরা।

এ বিষয়ে সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, কোনো পূর্ব বিরোধের জেরে এ ঘটনা ঘটতে পারে। তবে মাদক কারবারে বাধা দেয়ায় এ ঘটনা ঘটেছে কি-না তা তদন্তে উঠে আসবে।

এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানান ওসি।